banglarchokh Logo

আন্দোলনের কোন শক্তিই বিএনপির নেই:স্বরাষ্ট্রমন্ত্রী

মেহেরপুর প্রতিনিধি
বাংলার চোখ
 আন্দোলনের কোন শক্তিই বিএনপির নেই:স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান কামাল বলেছেন,খালেদা জিয়ার মুক্তির আন্দোলন বিষয়ে তিনি বলেন, আন্দোলনের কোন শক্তিই বিএনপির নেই। তারা জন বিচ্ছিন্ন হয়ে পড়েছে। বেগম খালেদা জিয়ার জামিনের বিষয় আদালতের বিষয়। এখানে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের কিছুই করার নেই। তাঁকে জেলাখানায় জেলকোড অনূযায়ী সকল সুবিধা দেওয়া হচ্ছে। তার স্বাস্থ্য পরিক্ষা  চিকিৎসা দেশের সর্বচ্চ হাসপাতাল থেকে দেওয়া হচ্ছে। সেখানে চিকিৎসকেরা বলেছেন দেশেই তার চিকিৎসা সম্ভব।

আজ রবিবার দুপুরে মেহেরপুর মুজিবনগর পরিদর্শনের সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথাগুলো বলেন। তিনি আরো বলেন, পুলিশ হোক আর সাধারণ মানুষ সবই আইনের কাছে সমান। তাই পুলিশের বিরুদ্ধে কোন অভিযোগ পেলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থ্যা নেওয়া হচ্ছে।


এ সময় সেখানে উপস্থিত ছিলেন, জন প্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, জেলা প্রশাসক আতাউল গনি, পুলিশ সুপার এস.এম মুরাদ আলী, মুজিবনগর উপজেলা চেয়ারম্যান জিয়া উদ্দিন বিশ্বাস, সহ সরকারী কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এ সময় মন্ত্রী মুজিবনগরের বিভিন্ন স্থাপনা ঘুরে দেখেন।
বিকেলে শহরের শহীদ ডঃ সামসুজ্জোহা পার্কে মাদক ও জঙ্গীবাদ বিরোধী একটি সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখার কথা রয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com