banglarchokh Logo

ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসকে “কামরাঙ্গীরচর বাসির গণ-সংবর্ধনা

প্রেস ডেক্স
বাংলার চোখ
 ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসকে “কামরাঙ্গীরচর বাসির গণ-সংবর্ধনা

“কামরাঙ্গীরচরে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র কে দেওয়া গণ-সংবর্ধনায় ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন আগামী ১৭ মে দায়িত্ব গ্রহণের পর সকল প্রকার নাগরিক সমস্যার দ্রুত সমাধান দেওয়া হবে, আর এ জন্য ৩৬৫দিন মেয়র অফিস খোলা থাকবে”
আজ (মঙ্গলবার) বিকেল ৩টায় কামরাঙ্গীরচর কুড়ার ঘাট সরকারী হাসপাতাল মাঠে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস কে কামরাঙ্গীরচর থানা আওয়ামীলীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে বর্ণাঢ্য গণ-সংবর্ধনা দেওয়া হয়। কামরাঙ্গীরচর থানা আওয়ামীলীগ সভাপতি হাজী আবুল হোসেন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ গণ-সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী জনাব এ্যাড. মোঃ কামরুল ইসলাম এম.পি। এ গণসংবর্ধনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরশনের ৫৫নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ নূরে আলম, ৫৬নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন, ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ সাইদুল ইসলাম মাদবর এবং সংরক্ষিত ১৯নং ওয়ার্ড কাউন্সিলর শেফালী আক্তার, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি আহম্মদ উল্লাহ মধু। অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্ব পালন করেন ৫৬নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন।

কামরাঙ্গীরচর বাসীর দাবীর সাথে একাত্বা প্রকাশ করে গণ-সংবর্ধনায় মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন “কামরাঙ্গীরচরের যোগাযোগ ব্যবস্থা উন্নত করতে বুড়িগঙ্গার আদি চ্যানেলের উপর ৫টি সেতু, যানযট নিরসন কল্পে একটি ফ্লাইওভার নির্মাণ করা হবে। শহরমূখী যাতায়াতের জন্য গণ পরিবহনের ব্যবস্থা, ২টি কমিউনিটি সেন্টার নির্মাণ, গ্যাস সংকট নিরসন করা হবে। ঢাকা নগরী কে সবুজে ঢেকে নান্দনিক সৌন্দর্য বিদ্ধি করা হবে। বর্তমান সরকারের আমলে বাংলাদেশ স্বল্প আয়ের গন্ডি পেরিয়ে মধ্য আয়ের দেশে পরিণত হয়েছে।

প্রধান অতিথির ভাষণে সাবেক মন্ত্রী জনাব এ্যাড. মোঃ কামরুল ইসলাম এম.পি বলেন “জাতির জনক বঙ্গবন্ধুর অঙ্গলি হেলনে ১৯৭১সালের ৭ই মার্চ থেকে ২৬শে মার্চ পর্যন্ত এদেশ চলেছিলো এবং তাঁর নির্দেশে স্বাধীনতার লক্ষ্যে এ দেশের মুক্তি পাগল জনতা পাক সেনাদের রুখে দিয়ে যুদ্ধে যাঁপিয়ে পড়ে স্বাধীনতা এনে দিয়েছিলো”।

এ অনুষ্ঠানে নব-নির্বাচিত মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস কে ফুল দিয়ে বরণ করা হয় এবং ক্রেস্ট উপহার দেওয়া হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com