banglarchokh Logo

আপনারা সবসময়ই আমাকে প্রশ্ন করেন কেন: আইনমন্ত্রী

ডেক্স রিপোর্ট
বাংলার চোখ
 আপনারা সবসময়ই আমাকে প্রশ্ন করেন কেন: আইনমন্ত্রী

কুড়িগ্রামে মধ্যরাতে বাড়ির দরজা ভেঙে অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলামকে তুলে নিয়ে কারাদণ্ড দেওয়ার বিষয়ে জানতে জনপ্রশাসন মন্ত্রীর কাছে প্রশ্ন করতে বলেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

শুক্রবার (১৩ মার্চ) রাতের এই ঘটনার ব্যাপারে শনিবার (১৪ মার্চ) আইনমন্ত্রীর কাছে জানতে চাইলে তিনি এই মন্তব্য করেন।

আইনমন্ত্রী আনিসুল হক  বলেন, ‘এই বিষয়ে আমি কিছু জানি না, তবে আপনার মাধ্যমে বিষয়টি শুনলাম। আপনারা সবসময়ই আমাকে প্রশ্ন করেন। তবে এ প্রশ্নটা জনপ্রশাসন মন্ত্রীকে জিজ্ঞাস করুন।’

প্রসঙ্গত, শুক্রবার (১৩ মার্চ) মধ্য রাতে ডিসি অফিসের দুই-তিন জন ম্যাজিস্ট্রেট ১৫-১৬ জন আনসার সদস্যকে নিয়ে দরজা ভেঙে তার বাসায় প্রবেশ করেন। তবে তারা কোনও তল্লাশি অভিযান চালাননি। পরে ডিসি অফিসে নেওয়ার পর তারা দাবি করেন, আরিফুলের বাসায় আধা বোতল মদ ও দেড়শ’ গ্রাম গাঁজা পাওয়া গেছে।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীন একটি পুকুর সংস্কার করে নিজের নামে নামকরণ করতে চেয়েছিলেন। আরিফুল এ বিষয়ে নিউজ করার পর থেকেই তার ওপর ক্ষুব্ধ ছিলেন ডিসি। এছাড়া, সম্প্রতি জেলা প্রশাসনের বিভিন্ন অনিয়ম নিয়ে রিপোর্ট করতে চেয়েছিলেন সাংবাদিক আরিফ। এ বিষয়ে জানতে পেরে জেলা প্রশাসকের অফিস থেকে তাকে বেশ কয়েকবাকুড়িগ্রামের ডিসির বিষয়ে জনপ্রশাসন মন্ত্রীকে প্রশ্ন করতে বললেন আইনমন্ত্রী

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com