banglarchokh Logo

পাথরঘাটায় পুরুষ এমপি’র সমর্থকদের হামলায় মহিলা এমপির ১২ জন সমর্থক আহত

পাথরঘাটা প্রতিনিধি
বাংলার চোখ
 পাথরঘাটায় পুরুষ এমপি’র সমর্থকদের হামলায় মহিলা এমপির ১২ জন সমর্থক আহত

বরগুনার পাথরঘাটায় পুরুষ এমপি’র সমর্থকরা সংরক্ষিত মহিলা এমপি’র সমর্থকদের ওপর হামলা চালায়। এতে মহিলা এমপির ১২ জন আহত হয়েছে। গতকাল সন্ধ্যা ৭ টা থেকে রাত ১১টা পর্যন্ত দফায় দফায় উপজেলার কাকচিড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। স্থানীয়ভাবে ১০ জনকে স্বাভাবিক চিকিৎসা দেয়া হলেও ২ জনকে আহত অবস্থায় পাথরঘাটা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, কাকচিড়া ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সোলায়মান (২৪) ও মিরাজ হোসেন (২০)। এই মারধরের বিষয়টি পাথরঘাটা থানার ওসি মোঃ শাহাবুদ্দি নিশ্চিত করেছেন।

কাকচিড়া ইউনিয়নের চেয়ারম্যান ও ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন পল্টু জানান, ১৭ মার্চ অনুষ্ঠান পালনে জাতীয় সংসদের সংরক্ষিত ৩১৫ আসনের সাংসদ সুলতানা নাদিরার সৌজন্যে বঙ্গবন্ধুর শতবার্র্ষিকী নাম সম্বলিত ৫ হাজার টি শার্ট (গেঞ্জি) বিতরণ করেন। এই গেঞ্জি গুলো পড়ে কাকচিড়া ইউনিয়নের ছাত্রলীগ নেতা কর্মীরা যখন মহিলা এমপিকে বামনা উপজেলায় আগাইয়া দিয়া আসতেছিল এসময় কাকচিড়া এলাকায় পথের মধ্যে বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমনের অনুসারী তুষার ও রানার নেতৃত্বে ১০/১৫ জনে লোহার পাইপ ও স্যানা নিয়ে গেঞ্জিপড়া যাকেই পেয়েছে তাকেই পেটাতে শুরু করে। এতে মহিলা এমপির ১২ জন সমর্থক আহত হয়েছেন।

এব্যাপারে সাংসদ সুলতানা নাদিরা জানান, বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী অনুষ্ঠান জাতীয় ভাবে পালন করা হয়েছে। এটা কারো ব্যাক্তিগত নয়। এই অনুষ্ঠান পালনে যারা প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে তাদের বিচার হবে। আমি কাকচিড়া সাংগঠনিকভাবে থানা আওয়ামী লীগের সভাপতিকে ব্যাবস্থা নেয়ার জন্য নির্দেশ দিয়েছি। আমি তাকে আইনী সহযোগিতা দিব। এখন মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন জানান, অন্যায়কারি কারো পক্ষের নয়। যারা অন্যায় করেছে তাদের বিচার হোক। যারা এ ধরনের অপরাধ করেছে তাদের আমি চিনি না। পাথরঘাটা থানার ওসি মোঃ শাহবুদ্দিন জানান, বিষয়টি আমি জেনেছি। অভিযোগ পেলে আইনী ব্যাবস্থা নেয়া হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com