banglarchokh Logo

টঙ্গীতে র‌্যাব-১ অভিযান চালিয়ে শীর্ষ চার ডাকাত চক্রের সদস্যকে গ্রেফতার করেছে

টঙ্গী(গাজীপুর)প্রতিনিধি
বাংলার চোখ
 টঙ্গীতে র‌্যাব-১ অভিযান চালিয়ে শীর্ষ চার ডাকাত চক্রের সদস্যকে গ্রেফতার করেছে

গাজীপুরের টঙ্গী এরশাদনগর এলাকায় র‌্যাব-১ অভিযান চালিয়ে মোঃ রিফাত হোসেন(২২), মোঃ কাউসার হোসেন(২৪), মোঃ সুজন মিয়া(৩০), মোঃ আরিফ হোসেন(২২) নামে চার শীর্ষ ডাকাত চক্রের সদস্যকে গ্রেফতার করেছে।
গোপন সংবাদের ভিত্ততে শুক্রবার রাত ৩টা ১৫মিনিটে গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্প র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ এরশাদনগর ১নং ব্লক বড় বাজার সাকিনস্থ রাজু বিরিয়ানি হাউজের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এসময তাদের কাছ থেকে ২টি ছুরি,  ১টি চাপাতি, ১ টি চাকু, ২ টি মোবাইল এবং নগদ ২ হাজার ১শত দশ টাকা উদ্ধার করা হয়।
আকটকৃতরা হলেন, গাজীপুর জেলার টঙ্গী পশ্চিম থানা উত্তর আউচপাড়া খাঁপাড়া এলাকার মৃত রজব আলি ছেলে মোঃ রিফাত হোসেন। গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানা এরশাদ নগর ১নং ব্লক এলাকার আবু মিয়ার ছেলে মোঃ কাউসার হোসেন। গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানা এরশাদ নগর ১নং ব্লক এলাকার মৃত মাহাবুব আলমের ছেলে মোঃ সুজন মিয়া। জামালপুর জেলার সরিষাবাড়ী থানার কামার পাড়া গ্রামের মৃত আব্দুল আলীম কাজীর ছেলে মোঃ আরিফ হোসেন।
গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্প র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, আসামীদেরকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা একটি সংঘবদ্ধ দস্যু দলের সদস্য। তারা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ডাকাতি করে আসছে। তাদের ডাকাতি কাজে বাধা দিলে সাধারণ পথচারীদেরকে অস্ত্র দ্বারা আঘাত করে এবং মালামাল লুটে নিয়ে যায়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com