banglarchokh Logo

বাগেরহাট-৪, উপ নির্বাচন ভোটাররা হাত ধুয়ে ভোট দিয়েছে

বাগেরহাট প্রতিনিধি
বাংলার চোখ
 বাগেরহাট-৪, উপ নির্বাচন ভোটাররা হাত ধুয়ে ভোট দিয়েছে

 বাগেরহাট-৪ আসনের (মোড়েলগঞ্জ-শরণখোলা) উপ-নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে। করোনা আতংক উপেক্ষা করেও সচেতনাতার লক্ষে ভোটাররা হাত ধুয়ে ভোট প্রদান করেছেন । কেন্দ্রগুলোতে বসেছে যেনো ভোট উৎসবের মেলা ।  
এ আসনের আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী অ্যাড. আমিরুল আলম মিলন সকাল ৯টায় পৌর সদরের আব্দুল আজিজ মোমোরিয়াল কেন্দ্রে ও জাতীয় পার্টির লাঙ্গল প্রতিকের প্রার্থী সাজন কুমার মিস্ত্রী বেলা ১১টায় রামচন্দ্রপুর ইউনিয়নের কামলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচনে করোনার প্রস্তুতি হিসেবে প্রতিটি কেন্দ্রে রাখা হয়েছে হাত ধোঁয়ার সাবান, টিস্যু পেপার, হ্যান্ড স্যানিটাইজার। মহিলা ও পুরুষ ভোটাররা করোনার সচেতনতার জন্য এগুলো ব্যবহার করে ভোট দিতে বুথে প্রবেশ করছেন। আইন-শৃঙ্খলা রক্ষায় ম্যাজিস্ট্রেট, র‌্যাব, বিজিপি, পুলিশ, আনসার বিডিপি নিয়োজিত রয়েছে।
    নির্বাচনের শেষ মুর্হুতে সাড়ে ৩টায় প্রত্যন্ত অঞ্চল সুরেন্দ্র নাথ মাধ্যমিক বিদ্যালয়ে ভোট কেন্দ্রে নারী পুরুষের দীর্ঘ লম্বা লাইনে হাত ধুয়ে ভোট কেন্দ্রে প্রবেশ করছেন ইউনিয়ন চেয়ারম্যান মোর্শেদা আক্তারসহ ভোটাররা। এ কেন্দ্রটিতে ভোট দিতে দীর্ঘ পথ পায়ে হেটে ভোট কেন্দ্রে আসতে হয় ভোটারদের। একদিকে প্রচন্ড রৌদ্য অন্যদিকে করোনা আতংক। সবকিছু উপেক্ষা করেও ভোট কেন্দ্রের চিত্র ছিলো চোখে পড়ারমত।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com