banglarchokh Logo

খিলগাঁওয়ে বন্দুকযুদ্ধে নিহত ১

আমিনুল ইসলাম বাবু, ষ্টাফ করসপন্ডেন্ট
বাংলার চোখ
 খিলগাঁওয়ে বন্দুকযুদ্ধে নিহত ১

খিলগাঁওয়ে বন্দুকযুদ্ধে সোহেল হাওলাদার ওরফে ঝুনা নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। সোহেল হত্যা, হত্যাচেষ্টা, মাদকসহ মোট ১৭টি মামলার আসামি ছিলেন বলছে পুলিশ।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, সোহেলকে খোঁজা হচ্ছিল। গতকাল রাতে এপিবিএন বিমানবন্দর থেকে তাঁকে গ্রেপ্তার করেন। পরে তাঁকে নিয়ে গতকাল শনিবার দিবাগত রাতে নাকদারপাড় এলাকায় অস্ত্র উদ্ধারে গেলে সোহেলের সহযোগীরা গুলি ছোড়ে। ওতেই নিহত হন সোহেল।

ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার পুকুরপাড় গ্রামের মোঃ সুরুজ হাওলাদারের ছেলে। বর্তমানে মুগদা এলাকায়  স্ত্রী শাহনাজ কে নিয়ে থাকতেন।

ভাই মোহাম্মদ জামাল হাওলাদার জানান, গতকাল বিকাল সাড়ে পাঁচ টায় চট্টগ্রাম থেকে বিমান যোগে ঢাকার বিমানবন্দর আসে নামে এখান থেকে বিমানবন্দর পুলিশ তাকে আটক করে খিলগাঁও থানায় হস্তান্তর করেন এর মধ্যে সে ছিল চতুর্থ তার ভাইয়ের দাবি সফল ব্যবসায়ী তার বিরুদ্ধে একটি মারামারি মামলা ও ষড়যন্ত্রমূলক মামলা ছিল।

পুলিশ বলছে, সোহেল বিভিন্ন সময় জেলে ছিল। সবশেষ সাত/আট মাস আগে জামিনে ছাড়া পান। গতকাল রাতে কক্সবাজার থেকে বিমানে ঢাকায় ফেরেন। মাদকের কেনাবেচার জন্য তিনি প্রায়ই কক্সবাজার যাতায়াত করতেন। জিজ্ঞাসাবাদে তিনি বেশ কয়েকজন ইয়াবা কারবারির নাম বলেছেন। তাঁদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com