banglarchokh Logo

নওগাঁয় প্রতিবন্ধী কিশোর বলাৎকারের শিকার

নওগাঁ প্রতিনিধি
বাংলার চোখ
 নওগাঁয় প্রতিবন্ধী কিশোর বলাৎকারের শিকার

নওগাঁয় এক প্রতিবন্ধী কিশোর নাঈম হোসেন (১৫) কে বলাৎকার করার অভিযোগে থানায় মামলা হয়েছে। জানা যায়, নওগাঁ সদর থানার দুবলহটি ইউনিয়নের মালঞ্চি গ্রামের আসাব আলী (৫৫) নামের এক ব্যক্তি এ ঘটনা ঘটায়। ঘটনাটি ধামাচাপা দিতে একটি মহল স্থানীয়ভাবে মীমাংসার কথা বলে কালক্ষেপন করে আসছিল। অবশেষে গত শুক্রবার সন্ধ্যায় নওগাঁ সদর মডেল থানায় ভিকটিমের মামা ফারুক হোসেন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। ওই প্রতিবন্ধী কিশোর সদর উপজেলার দুবলহাটি ইউনিয়নের মালঞ্চি গ্রামের আলী আকবরের ছেলে। তার বাবার সংসারের অবস্থা খারাপ হওযায় সে তার মামার বাড়িতে বসবাস করতো। অভিযুক্ত আসাব আলী ও একই গ্রামের মৃত কান্দুর শেখ এর ছেলে বলে জানা গেছে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ০৪ মার্চ ওই প্রতিবন্ধী কিশোরকে নানা প্রলোভন দিয়ে লম্পট আসাব আলী ভিকটিমের মামা বাড়ীর পূর্ব পার্শ্বে ভুট্টা ক্ষেতে আনুমানিক দুপুর সাড়ে ১২টার দিকে নিয়ে যায়। এরপর মুখ চেপে ধরে তাকে বলাৎকার করে। অভিযোগকারী ভিকটিমের মামা ফারুক হোসেন জানান, আমি বাহ্মনবাড়িয়াতে চাকুরি করি ছুটি না পাওয়ায় থানায় মামলা করতে বিলম্ব হয়েছে। স্থানীয় এলাকাবাসী ওই প্রতিবন্ধী কিশোরকে বলাৎকার করার অপরাধে দ্রুত ওই বলাৎকারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান।
নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, থানায় এজাহার পাওয়া মাত্র এ ঘটনার মামলা গ্রহন করে তাৎক্ষণিক ওই বলাৎকার কে আটক করে গতকাল শনিবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠান্াে হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com