banglarchokh Logo

যশোরে পুলিশি অভিযানে ৪৮কেজি গাঁজা ও ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার

যশোর প্রতিনিধি
বাংলার চোখ
 যশোরে পুলিশি অভিযানে ৪৮কেজি গাঁজা ও ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার

 মাদকবিরোধী অভিযান চালিয়ে যশোরে পরিত্যক্ত অবস্থায় ৪৮ কেজি গাঁজাসহ ১০০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৩ মার্চ) ভোরে জেলার শার্শা উপজেলাধীন বেনাপোল সীমান্তবর্তী বাহাদুরপুর হাইস্কুলের পাশের একটি মাঠ থেকে পরিত্যক্ত অবস্থায় ওই মাদক উদ্ধার করা হয়।
তবে এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পালিয়ে যাওয়ায় কাউকে ধরা সম্ভব হয়নি।
বিষয়টি নিশ্চিত করে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, গোপন সংবাদে বেনাপোল পোর্ট থানাধীন বাহাদুরপুর গ্রামের হাইস্কুলের পাশের মাঠে অভিযান চালিয়ে ৪৮ কেজি গাঁজা ও ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তবে মাদক কারবারিরা অভিযানের বিষয়টি টের পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।
তিনি বলেন, উদ্ধার হওয়া মাদকদ্রব্য বর্তমানে থানা হেফাজতে রয়েছে। পাশাপাশি পলাতক মাদক কারবারিদের ধরতে অভিযান চলছে।
তবে এ ঘটনায় কোন মাদক ব্যবসায়ী কে আটক করতে পারেনি পুলিশ।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান আরো বলেন,গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার (এসআই) শফি আহমেদ রিয়েল ও এএসআই শাহিন ফরহাদ সঙ্গীয় ফোর্স নিয়ে বেনাপোল পোর্ট থানাধীন বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের পাশে মাঠের মধ্যে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৪৮কেজি গাঁজা ও ১০০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com