banglarchokh Logo

টঙ্গীতে এসিআই ওয়্যারহাউজ গোডাউনে অভিযান ১০ লাখ টাকা জরিমানা

টঙ্গী(গাজীপুর)প্রতিনিধি
বাংলার চোখ
 টঙ্গীতে এসিআই ওয়্যারহাউজ গোডাউনে অভিযান ১০ লাখ টাকা জরিমানা

টঙ্গীর এসিআই কনজ্যুমার ওয়্যারহাউজের গোডাউনে অভিযান চালিয়েছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। অবৈধভাবে  মেয়াদ উত্তীর্ণ পণ্য রাখায় ওয়্যার হাউজের সত্ত্বাধিকারী ফয়সাল সজিবকে ১০ লাখ টাকা জরিমানা করেছেন র‌্যাবের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আক্তারুজ্জামান। এসময় প্রায় দুই কোটি টাকা মূল্যের মেয়াদ উত্তীর্ণ এসিআই’এর বিভিন্ন সামগ্রী জব্দ করেছে র‌্যাব। সোমবার বিকালে আনারকলিরোড সংলগ্ন এলাকায় এসিআই হাউজে অভিযান পরিচালনা করা হয়।
র‌্যাব-১ এর গাজীপুর ক্যাম্পের কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, এসিআই কনজ্যুমারের মেয়াদ উত্তীর্ণ বিভিন্ন পণ্য সারা বাংলাদেশ থেকে টঙ্গীর সজিবের গোডাউনে রেখে মেয়াদ বাড়ানো হতো। সজিব ওই গোডাউনের তত্বাবধানকারী। তার মাধ্যমেই অবৈধভাবে  মেয়াদ বাড়িয়ে ওই পণ্য বাজারজাত করা হতো।
তিনি আরও বলেন, অভিযানে দেখা যায় পণ্যগুলোর মধ্যে রয়েছে সাবান, কয়েল, হারপিক ও ওয়াশিংসহ বিভিন্ন পণ্য রয়েছে। ওই পণ্য এসিআই থেকে কম মূল্যে ক্রয় করে বেশি দাম রাখা হতো। এছাড়াও গোডাউনের মধ্যে আরও প্রায় আট কোটি টাকার মালামাল রয়েছে। সেগুলোর মেয়াদ মাত্র এক মাস রয়েছে। তার আরও গোডাউন রয়েছে। সেগুলেতেও অভিযান পরিচালনা করা হচ্ছে। আজ সকালে মামলামালগুলো যাচাই-বাছাই করা হবে। অভিযান চলমান রয়েছে বলেও জানান লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।          

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com