banglarchokh Logo

শেরপুরে করোনা ভাইরাস সতর্কতায় চলছে নানা কার্যক্রম

শেরপুর প্রতিনিধি
বাংলার চোখ
 শেরপুরে করোনা ভাইরাস সতর্কতায় চলছে নানা কার্যক্রম

শেরপুরে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ রোধে জনসচেতনতামূলক কার্যক্রমের পাশাপাশি জীবাণু নাশক পানি ছিটানো সহ নানা সচেতনেতা মূলক কার্যক্রম পরিচালিত হচ্ছে। বুধবার (২৫ মার্চ) দুপুরে পৌরশহরের বিভিন্ন সড়কে এ কার্যক্রম শুরু করেন পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। এসময় উপস্থিত ছিলেন জেলার সিভিল সার্জন একেএম আনওয়ারুর রউফ, ডা. মোবারক হোসেন প্রমুখ।
এদিকে শহরে অবাধ জনযাতায়াত ও ভিড় ঠেকাতে মাঠে নেমেছে পুলিশ। শহরের নিউমার্কেট, নয় আনীবাজার, স্টেডিয়াম মার্কেট ও বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান ও মোড়গুলোতে সচেতনেতা অভিযান চালায় পুলিশ। পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের নির্দেশে পরিচালিত এ অভিযানে নেতৃত্ব দেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো.আমিনুল ইসলাম। এদিন শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম শেরপুরের ১৪ টি ইউনিয়নের চেয়ারম্যানদের হাতে বিনামুল্যে বিতরনের জন্য মাক্স ও লিফলেট তুলে দেন । এ সময় উপস্থিত ছিলেন শেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজ আল-মামুন। অন্যদিকে জেলা প্রশাসন সহ বিভিন্ন সংস্থা শহরের গুরুত্বপূর্ণস্থানে কাজে শহরে বের হওয়া জনসাধরণদের হাত ধুতে স্থাপন করা হয়েছে অস্থায়ী সাবান পানির বেসিন।
নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) সতর্কতায় শেরপুরে ১৩৪ জন বিদেশফেরত ব্যক্তিকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। কোয়ারেন্টিন শেষ হয়েছে ৪৪ জনের। শেরপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডা. মোবারক হোসেন এ তথ্য জানান।
করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে শেরপুরে সামাজিক দূরত্ব ও সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণের সুবিধার্থে ঘাটাইল ক্যান্টনমেন্টের ১৯ পদাতিক ডিভিশনের মেজর তৌফিকুল বারীর নেতৃত্বে ১ ব্যাটালিয়ন সেনা মোতায়েন হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com