banglarchokh Logo

জলঢাকায় হোম কোয়ারেন্টাইন না মানায় ৪ ব্যক্তির জরিমানা

নীলফামারী প্রতিনিধি
বাংলার চোখ
 জলঢাকায় হোম কোয়ারেন্টাইন না মানায় ৪ ব্যক্তির জরিমানা

 হোম কোয়ারেন্টাইন না মানায় নীলফামারীর জলঢাকা উপজেলায় ভারত ফেরত ৪ ব্যক্তিকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার(২৬ মার্চ/২০২০) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে তাদের বাড়ীর বাইরে ঘোরাফেরার সত্যতা পেলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) গোলাম ফেরদৌস তাদেরকে ১৭ হাজার টাকা জরিমান করেন।
সূত্র মতে, জলঢাকা পৌরসভার মাথাভাঙ্গা এলাকার ভারত ফেরত ৪ ব্যক্তি সম্প্রতি দেশে এসেছেন। তাদেরকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলে স্বাস্থ্য বিভাগ। ২৭ মার্চ তাদের হোম কোয়ারেন্টিন সম্পূর্ণ হবে। কিন্তু বৃহস্পতিবার ১৩তম দিনে তারা কোয়ারেন্টাইনে না থেকে যেখানে সেখানে ঘোরাফেরা করলে এলাকাবাসী বিষয়টি স্থানীয় প্রশাসনকে জানান। স্থানীয় প্রশাসন ঘটনার সত্যতা পেলে উত্তম কুমারকে ৮ হাজার, দ্বীপবাবু সস্ত্রীককে ৬ হাজার ও ফুলচাঁদকে ৩ হাজার টাকা জরিমানা করে ৪জনকে ২৮ মার্চ পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়।
জলঢাকা থানার ওসি মোস্তাফিজুর রহমান জরিমানার বিষয়টি নিশ্চিত করে বলেন  তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার নিদ্দের্শ প্রদান করা হয়েছে।
 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com