banglarchokh Logo

সারিয়াকান্দিতে কর্মহীন ১০০ পরিবারের মাঝে নৌকা প্রার্থীর ত্রাণ বিতরণ

এম. তাজুল ইসলাম, সারিয়াকান্দি, বগুড়া
বাংলার চোখ
 সারিয়াকান্দিতে কর্মহীন ১০০ পরিবারের মাঝে নৌকা প্রার্থীর  ত্রাণ বিতরণ

বগুড়ার সারিয়াকান্দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশাক্রমে নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রভাবে কর্মহীন ও গৃহবন্দী হয়ে পড়া ১`শ পরিবারের মাঝে বগুড়া-০১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও প্রয়াত সাংসদ আব্দুল মান্নানের সহধর্মীনি সাহাদারা মান্নানের নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ করা হয় ।
আজ রবিবার (৩ মে/২০) সকাল ১০ঘটিকায় উপজেলার ভেলাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ভেলাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহির উদ্দীনের সভাপতিত্বে, ত্রাণ বিতরণপূর্বক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বগুড়া-০১ আসনের নৌকার প্রার্থী, সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মিসেস সাহাদারা মান্নান শিল্পী।
বক্তব্যে তিনি বলেন, আজ আমরা করোনা ভাইরাস (কোভিড-১৯) এর ছোঁবলে এক মহাক্লান্তিকাল অতিক্রম করছি। এ দুর্যোগময় সময়ে প্রয়াত সাংসদ আব্দুল মান্নানের বিশেষ প্রয়োজন ছিল। তিনি বিগত সময়ে সকল প্রাকৃতিক দুর্যোগ-দুর্ভোগ সফলতার সাথে মোকাবেলা করেছেন, এটাতেও তিনি নিজস্ব অর্থায়নের পাশাপাশি সরকারের কাছ থেকে বিশেষ প্রণোদনা এনে সফলভাবে মোকাবেলা করতেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এমপি পুত্র সাখাওয়াত সজল।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মমতাজুর রহমান মন্ডল, যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ হিমু, ভেলাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মহির উদ্দীন, জোড়গাছা সাংগঠনিক ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি গোলাম রব্বানী টুকু, সাধারণ সম্পাদক এনামুল করিম পুটু প্রমুখ।
এসময় ভেলাবাড়ী (৫০) এবং জোড়গাছা (৫০) গ্রামের সর্বমোট ১০০ পরিবারের মাঝে চাল, ডাল, ছোলা, মুড়ি, আলু বিতরণ করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com