banglarchokh Logo

মিরসরাইয়ে সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জি: মোশাররফ হোসেনের পক্ষ থেকে ৩২টি মাদরাসায় অনুদান প্রদান

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
বাংলার চোখ
 মিরসরাইয়ে সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জি: মোশাররফ হোসেনের পক্ষ থেকে ৩২টি মাদরাসায় অনুদান প্রদান

মিরসরাইয়ে সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জি: মোশাররফ হোসেন এমপির পক্ষ থেকে উপজেলার ৩২টি কাওমী মাদরাসায় আর্থিক অনুদান দেওয়া হয়েছে। শনিবার (৯ মে) তাঁর পক্ষে উপজেলার বিভিন্ন মাদরাসায় গিয়ে অনুদানের চেক তুলে দেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জি: মোশাররফ হোসেন এমপির ব্যক্তিগত পক্ষ থেকে উপজেলার ৩২টি কাওমী মাদরাসায় ৩ লাখ ৫০ হাজার টাকার আর্থিক অনুদান দেওয়া হয়েছে। তিনি দীর্ঘ ৫০ বছর যাবৎ কাওমী মাদরাসায় ব্যক্তিগত ভাবে অনুদান দিয়ে আসছেন। এবছর আনুষ্ঠানিক ভাবে প্রতিটি মাদরাসায় গিয়ে অনুদানের চেক প্রতিষ্ঠান প্রধানদের হাতে তুলে দেওয়া হয়েছে। এছাড়াও তিনি ব্যক্তিগত পক্ষ থেকে প্রতিবছর উপজেলার ১৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভা থেকে ১জন করে প্রবীণ অস্বচ্ছল আওয়ামী লীগ নেতাকে পবিত্র হজ্ব পালনের জন্য সৌদি আরবে এবং সনাতন ধর্মাম্বলম্বীদের তীর্থ যাত্রার জন্য ভারতে পাঠিয়ে আসছেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম সরোয়ার, শাখাওয়াত উল্লাহ রিপন, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, যুগ্ম সম্পাদক এরাদুল হক ভুট্টো, সাইফুল্লাহ দিদার, দপ্তর সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com