banglarchokh Logo

অসহায়দের সাহায্যার্থে পছন্দের গাড়ি বিক্রয় করে দিলেন সংসদ সদস্য সামছুল আলম

দিলদার হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি
বাংলার চোখ
 অসহায়দের সাহায্যার্থে পছন্দের গাড়ি বিক্রয় করে দিলেন সংসদ সদস্য সামছুল আলম

স্বপ্নের গাড়িটি বিক্রয় করে নিজ নির্বাচনী এলাকায় করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের মাঝে ত্রান ও ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছেন জয়পুরহাট-পাঁচবিবি এলাকার সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু।
পাঁচবিবি পৌর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জিহাদ মন্ডল জানান, ২০১৫ সালে শুল্কমুক্ত ল্যান্ডক্রুজার প্রাডো কেনা গাড়িটি ১ কোটি ১৮ লাখ টাকায় বিক্রয় করে দিয়েছেন তিনি। এ টাকার মধ্যে অল্প কিছু টাকা দিয়ে নিজের ব্যবহারের জন্য একটি গাড়ি ক্রয় করছেন। জিহাদ মন্ডল আরোও বলেন,স্বপ্নের গাড়িটি বিক্রয় করে বাঁকি টাকা দিয়ে ঘরবন্দি কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তায় ব্যয় করছেন তিনি। ইতিমধ্যে জয়পুরহাট সদর ও পাঁচবিবি উপজেলার ২৫ হাজার পরিবারকে চাল, ডাল, আলু, তেলসহ নিত্য-প্রয়োজনীয় খাবারের প্যাকেট দিয়েছেন তিনি। এছাড়া রোজার শুরু থেকে প্রতিদিন প্রায় আড়াই হাজার পরিবারের মাঝে নিজের তৈরি করা ইফতার সামগ্রী বিতরণ করছেন। দুস্থ ও অসহায় রোজাদার ব্যক্তিরা প্রতিদিন বিকালে তার বাড়ি থেকে ইফতার সামগ্রী সংগ্রহ করেন। এছাড়া নিম্নমধ্যবৃত্তদের ও শ্রমিকদের বাড়ি বাড়ি গিয়ে ইফতার পৌঁছে দিচ্ছেন তার স্বেচ্ছাসেবক কর্মীরা। সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু বলেন, দেশের এমন দুর্যোগকালীন সময়ে এলাকার মানুষের জন্য কিছু করতে পারাটা সৌভাগ্যের এবং এটি তার কর্তব্যের মধ্যে পড়ে বলে তিনি মনে করেন। এলাকার ধনী ও বিত্তবানদের মানবিক কাজে এগিয়ে আসারও আহ্বান জানান তিনি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com