banglarchokh Logo

সামাজিক দূরত্ব বজায় ন রাখায় আওয়ামী লীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

শেরপুর প্রতিনিধি
বাংলার চোখ
 সামাজিক দূরত্ব বজায় ন রাখায় আওয়ামী লীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

 শেরপুরে জেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক, বস্ত্র ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক ও চেম্বার পরিচালক চন্দন সাহার নয়আনী বাজার এলাকার কাপড়ের দোকান জননী বস্ত্রালয়ে বৃহস্পতিবার (১৪ মে) বিকেলে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে। এসময় সরকারী নির্দেশনাকে অগ্রাহ্য এবং সামাজিক দূরত্ব বজায় না রেখে কাপড় বিক্রি করার দায়ে ওই প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে প্রতিষ্ঠানের মালিককে দুই মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেওয়া হয়।
ভ্রাম্যমান আদালতের পেশকার মো. হেলালউদ্দিন বলেন, দোকানী চন্দন সাহা সরকারী নির্দেশ অমান্য করে এবং কোন রকম সামাজিক দূরত্ব না মেনে বিকেল পনে পাঁচটা পর্যন্ত দোকান খোলা রেখে কাপড় বিক্রি করছিলেন। খবর পেয়ে সেখানে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের বিজ্ঞ দুই নির্বাহী ম্যাজিষ্টেট। এসময় তারা সামাজিক দূরত্ব না মেনে ক্রেতাদের কাছে কাপড় বিক্রি করতে দেখেন।
বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট জিএম সাদিক আল সাফিন বলেন, দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারা অনুযায়ী ওই ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে দুই মাসের বিনাশ্রম কারাদন্ড এবং অঞ্জলী বস্ত্রালয় নামে আরেক দোকানীকে পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১০ দিনের কারদন্ডের আদেশ দেওয়া হয়। দুই দোকানের মালিক তাৎক্ষনিক জরিমানার অর্থ প্রদান করায় তাদের ছেড়ে দেওয়া হয়।।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com