banglarchokh Logo

চরফ্যাশনে হাঙ্গরের ৮মন শুঁটকি, ৭ব্যারেল তেল ধ্বংস

চরফ্যাশন প্রতিনিধি
বাংলার চোখ
 চরফ্যাশনে হাঙ্গরের ৮মন শুঁটকি, ৭ব্যারেল তেল ধ্বংস

ভোলার চরফ্যাশনের আহাম্মদপুর ইউনিয়নের মায়া ব্রিজ এলাকা থেকে হাঙ্গরের ৭ব্যারেল তেল ও ৮মন হাঙ্গরের বাচ্চার শুঁটকি জব্দ করে শুক্রবার ধ্বংস করেছেন বন বিভাগ।
চরফ্যাশন বন বিভাগের রেঞ্জ কর্মকর্তা মো.আলাউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার বিকেলে মায়া ব্রিজ এলাকা থেকে হাঙ্গরের ৭ব্যারেল তেল ও ৮ মন হাঙ্গরের বাচ্চার শুঁটকি জব্দ করা হয়। এবিষয়ে চর মানিকা বিট কর্মকর্তা আবুল কাশেম বন্যপ্রাণী আইনে এশটি মামলা করেন । ওই মামলায় বৃহস্পতিবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সাদিক আহমেদ জব্দকৃত (পচনশীল) হাঙ্গর তেল ও শুটকি দুলার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার উপস্থিতিতে ধ্বংস করার নির্দেশ দেন। ওই নির্দেশ অনুযায়ী শুক্রবার চরফ্যাশন বনবিভাগের রেঞ্জ অফিসের ভিতরে জব্দকৃত (পচনশীল) হাঙ্গরের শুঁটকি ও তেল ধ্বংস করা হয়।
ঘটনার সাথে জড়িতরা পলাতক রয়েছে। তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনা হবে।জানা যায়, স্থানিয় প্রভাবশালিদের ছত্রছায়ায় একটি সংঘবদ্ধ চক্র দির্ঘ দিন যাবত হাঙ্গরের শুঁটকিসহ হাঙ্গর এর তেল প্রক্রিয়াজাত করে দেশের বিভিন্ন অঞ্চল ও বিদেশে পাচার করে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com