banglarchokh Logo

দুস্থ্য, নিম্ন ও মধ্যবিত্ত পরিবারের শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ

এস এম রাফাত হোসেন বাঁধন,রংপুর
বাংলার চোখ
 দুস্থ্য, নিম্ন ও মধ্যবিত্ত পরিবারের শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ

রংপুরের মিঠাপুকুরে ময়েনপুর ইউনিয়নে করোনাকালে দুস্থ্য, নিম্ন ও মধ্যবিত্ত পরিবারের শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ করেছেন একজন নন এপিওভুক্ত কলেজ শিক্ষক। ব্যতিক্রমী এই আয়োজন প্রশংসা কুড়িয়েছে ইউনিয়নটিতে।

শুক্রবার ইউনিয়নটির কদমতলা বাজার ব্যাংক এশিয়া চত্বরে ও দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৬০০ শিক্ষার্থীদের মাঝে এই শিক্ষা সামগ্রী খাতা ও কলম বিতরণ করেন স্থানীয় আখিরাহাট ডিগ্রী কলেজের ননএমপিওভূক্ত প্রভাষক তারিকুজ্জামান সরকার মিলন। তিনি নিজে বেতনভাতা না পেলেও ব্যক্তিগত তহবিল থেকে এই উদ্যোগ নেন। এ সময় উপস্থিত ছিলেন আখিরাহাট ডিগ্রি কলেজের প্রভাষক আব্দুল জলিল ,কদমতলা দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হান্নান মিয়া, ইউডিসি স্থাস্থ্য কর্মী আনারুল ইসলাম, ইউপি সদস্য মোশারফ হোসেন প্রমখ।

এসময় গরিব, অসহায়, দুস্থ মানুষদের মাঝে ঈদ সামগ্রীও বিতরণ করা হয়। করোনায় ননএমপিও শিক্ষকদের যখন করুণ দশা তখন এই শিক্ষকের উদ্যোগে খুশি এলাকাবাসি।

এ বিষয়ে জানতে চাইলে তারিকুজ্জামান সরকার মিলন জানান, আমি ইসলামের ইতিহাসের প্রভাষক। দীর্ঘ ২০ বছর থেকে শিক্ষকতা করছি। কিন্তু এখনও আমি এমপিওভূক্ত হয় নি। তারপরেও সামাজিক কাজ করে যাচ্ছি বিভিন্নভাবে। আমার মনে হয়েছে এই করনোর সময়ে দুস্থ্য, নিম্ম ও মধ্যবিত্ত্ব পরিবারের শিক্ষার্থীরা শিক্ষা উপকরণ নিয়ে কস্টে আছে। সেকারণে নিজস্ব তহবিল থেকে এই আয়োজন। পর্যায়ক্রমে আরও শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ করবেন বলেও জানান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com