banglarchokh Logo

চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র জাতিগোষ্ঠীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
বাংলার চোখ

প্রাণঘাতী করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া ক্ষুদ্র জাতিগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জের নাচোল ও গোমস্তাপুর উপজেলায়।
সোমবার সকাল সাড়ে ১০টায় বেসরকারি উন্নয়ন সংস্থা সচেতন সোসাইটির আয়োজনে ও দাতা সংস্থা এডুকো বাংলাদেশ এর সহযোগিতায় ৩ শত পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের শিংরোইল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নিজামপুর বিনোদবিহারী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন নাচোল উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিহা সুলতানা।
এদিকে গোমস্তাপুর উপজেলার পার্বত্তীপুর এসবি সোনাবর আদর্শ মহাবিদ্যালয় মাঠে ১ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান।
এ সময় অন্যান্যের মধ্যে বঙ্গবন্ধু সৈনিকলীগ রাজশাহী জেলা শাখার সভাপতি মামুনুর রশীদ, এডুকোর চাইল্ড ও প্রটেকশন স্পেশালিস্ট মো. শহিদুল ইসলাম, সচেতন সোসাইটির উপ-পরিচালক খন্দকার আবুল কালাম আজাদ, এরিয়া ম্যানেজার আনোয়ার হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এ সময় ক্ষুদ্র জাতিগোষ্ঠীর প্রত্যেককে ১০ কেজি করে চাল, ২ কেজি করে ডাল, ৩ কেজি করে আলু, ১ কেজি করে চিনি, ১ কেজি করে লবন ও ১ লিটার করে সয়াবিন তেল দেয়া হয়।
তবে আগামীতেও এমন খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানানো হয় দাতা সংস্থা এডুকো বাংলাদেশ এর পক্ষ থেকে।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com