banglarchokh Logo

কলাপাড়ায় শিক্ষক-কর্মচারীদের ঈদ উপহার বিতরণ

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি
বাংলার চোখ
 কলাপাড়ায় শিক্ষক-কর্মচারীদের ঈদ উপহার বিতরণ

পটুয়াখালীর কলাপাড়ায় শিক্ষক-কর্মচারীদের মাঝে ঈদ উপহার বিতরন করা হয়েছে। সোমবার বিকালে উপজেলা পরিষদের দরবার হলে অনুষ্ঠানিক ভাবে এসব সাগ্রহী তুলে দেন ১১৪ পটুয়াখালী-৪ সংসদ সদস্য আলহাজ্ব অধক্ষ্য মহিবুর রহমান মহিব (এমপি)। উপহার সামগ্রীর মধ্যে ছিল সেমাই, চিনি, দুধ, ট্যাং, পোলাও চাল, ডাল, আলু, পিয়াজ, লবন, তৈল ও সাবান। উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড’র উদ্যোগে ওইসব শিক্ষক-কর্মচারীদের মাঝে ঈদ উপহার বিতরন করা হয়। এছাড়া একই সময় প্রধান অতিথি কুয়াকাটা রাখাইন শিল্পী গোষ্ঠীর ১৫ জনের হতে খাদ্য সামগ্রী তুলে দেন।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসানাত মোহাম্মদ শহীদুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায় কর্মকর্তা তপন কুমার ঘোষ, আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দীন, টিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান শিমু, শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের কার্য্যনির্বাহী কমিটির সভাপতি মো.নকীব উদ্দিনসহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক ও গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com