banglarchokh Logo

পুলিশের ভয়ে পালাতে গিয়ে জুয়াড়ির মৃত্যু

আমিনুল ইসলাম বাবু স্টাফ করেসপন্ডেন্ট
বাংলার চোখ
 পুলিশের ভয়ে পালাতে গিয়ে জুয়াড়ির মৃত্যু

রাজধানীর বাড্ডায় জুয়া খেলার সময় পুলিশ আসছে শুনে দ্রুত নামতে গিয়ে ৩য় তলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে।

তার নাম মোঃ ইউনুস (৫০)। তিনি পেশায় সিএনজি অটোরিকশা চালক। মাদারীপুর সদর উপজেলার শেখ পুর মোল্লাহকান্দী চন্দর শাহ গ্রামের হাকিম ব্যাপারীর ছেলে। সোমবার (১৮,মে) রাতে ঘটনাটি ঘটে। 

গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে রাত সাড়ে ৯ টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ীর ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। তিনি বলেন মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মৃতের ভাতিজা মোঃ ফারুক বলেন, তার চাচা পেশায় সিএনজি অটোরিকশা চালক। ঐ এলাকায় থাকেন। তিনি বলেন, চাচা ইউনুস বাড়ির পাশে নিমতলী গলির একটি ৩য় তলা ভবনে গিয়ে ছিলেন তিনি। জানতে পেরেছি, সেখানে কয়েকজন মিলে তাস (জুয়া) খেলছিল। পরে পুলিশ আসছে শুনে সেখান থেকে দ্রুত নামতে গিয়ে তিনি নিচে পড়ে গিয়েছেন। তিনি বলেন চাচা হয়তো নিজে তাস খেলেননি তাদের পাশে ছিল। সংবাদ শুনে তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

বাড্ডা থানার পরিদর্শক অপারেশন মোঃ ইয়াসিন গাজী বলেন। বিষয় টি আমরা শুনেছি, সেখানে এক ব্যাক্তি ভবন থেকে পড়ে মারা গেছেন। আমাদের টিম ঘটনাস্থলে গিয়েছে।
পুলিশের উপস্থিতি টের পেয়ে ভবন থেকে পড়ে মারা গেছেন, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন,
ঘটনাস্থলের পাশে একটি মারামারির সংবাদ শুনে সেখানে আমাদের একটি টিম গিয়েছিল।
পরে চলেও এসেছে।
পরে আবার সংবাদ পাই, ঐ এলাকায় একটি ভবন থেকে এক লোক পড়ে গিয়েছে, তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
পরে যতোটুকু জানতে পেরেছি ঐ ভবনে জুয়া খেলা হতো। , ঐ ভবনের পাশে পুলিশ গিয়েছে, হয়তো তারা (জুয়ারীরা) পুলিশ আসছে শুনে দ্রুত সেখান থেকে নামতে গিয়ে পড়ে গেছে।
তিনি বলেন আমরা বিষয় টি তদন্ত করে দেখছি।

মৃত ইউনুস এক ছেলে এক মেয়ের জনক। বর্তমানে মেরুল নিমতলী এলাকায় থাকতেন

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com