banglarchokh Logo

টাকা না দেওয়ায় ব্যবসায়ীকে অস্ত্রদিয়ে কুপিয়ে আহত

সুজন সারোয়ার, টঙ্গী প্রতিনিধি
বাংলার চোখ
 টাকা না দেওয়ায় ব্যবসায়ীকে অস্ত্রদিয়ে কুপিয়ে আহত

গাজীপুরের টঙ্গীর কলেজগেট এলাকায় মল্লুক মার্কেট ওরেঞ্জ নামক একটি কাপরের দোকানের মালিক সাইফুল ইসলাম বিপুল মার্কেটের মালিক মল্লুক হোসেনকে টাকা না দেওয়ায় তার সন্ত্রাসী বাহিনী দিয়ে ধরে নিয়ে মারধর ও অস্ত্রদিয়ে আঘাত করার অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে মার্কেট ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানা একটি লিখিত অভিযোগ দায়ের করেন আহত দোকান মালিক সাইফুল ইসলাম বিপুল।
দোকানের মালিক সাইফুল ইসলাম বিপুল জানান, টঙ্গীর কলেজ রোড মল্লুক মার্কেটের দোকানের মালিক মল্লুক হোসেনের ভাতিজা সুলতান উদ্দিন রাসেল। তার ভাতিজা রাসেলে কাছ থেকে দোকান ভাড়া নিয়ে গত ৫ বছর যাবত ব্যবসা করে আসছে সাইফুল ইসলাম বিপুল। দোকানের মালিককে প্রতি মাসের ভাড়া পরিশোধ করেও দেওয়া হচ্ছে। দেশের করোনা পরিস্থিতে দুই মাসের ভাড়া আটকে যায়। গত সোমবার রাতে মার্কেটের মালিক সুলতান উদ্দিন রাসেলকে ৫ হাজার টাকা দোকান ভাড়া দেওয়া হয়। কিন্তু মঙ্গল বার সকালে রাসেলের চাচা মল্লুক হোসেন কোন কারণ ছাড়া সাইফুল ইসলাম বিপুলে কাছে দোকান ভাড়া চাইতে থাকেন। টাকা না দিলে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে মার্কেটের পিছনে মার্কেটের মালিক মল্লুক হোসেন তার নিজ অফিসে আমাকে ধরে নিয়ে মারধর করে এবং অস্ত্র দিয়ে মাথায় ও হাতে গুরুতর আঘাত করে। আহত অবস্থায় আমাকে চিকিৎসার জন্য টঙ্গীর শহিদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল নেওয়া হয় । এবিষয়ে টঙ্গী পশ্চিম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি।
মল্লুক মার্কেটের মালিক মল্লুক হোসেনের কাছে (মুঠফোনে) ঘটনাটির বিষয় জানতে চাইলে তিনি বলেন, এবিষয়ে আমি কিছু বলতে রাজিনা

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com