banglarchokh Logo

সিলেটে করোনাক্রান্ত নার্সদের খবর নিলেন পররাষ্ট্রমন্ত্রী

সিলেট অফিস
বাংলার চোখ
 সিলেটে করোনাক্রান্ত নার্সদের খবর নিলেন পররাষ্ট্রমন্ত্রী

 সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে করোনা আক্রান্ত নার্সদের শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজ নিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপি।

মঙ্গলবার বিকেল সোয়া ৩টার দিকে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেকের কাছে ফোন দিয়ে তিনি নার্সদের খোঁজ খবর নেন।

এসময় পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন বলেন, নার্সরা সম্মুখযোদ্ধা হিসেবে করোনা রোগীদের চিকিৎসা দিয়ে যাচ্ছে। সেবা করতে গিয়ে তারা নিজেরাই আক্রান্ত হচ্ছেন। নিজেদের জীবনের মায়া ত্যাগ করে তারা যেভাবে সেবা কার্যক্রম চালিয়ে যাচ্ছে তা মানুষ সারাজীবন মনে রাখবে।

আক্রান্ত নার্সদের চিকিৎসার খোঁজ খবর নেওয়ার পাশাপাশি নার্সদের নিরাপত্তায় সবধরণের ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন পররাষ্ট্রমন্ত্রী। কঠিন এই সময়ে তিনি নার্সদের দৃঢ় মনোবল নিয়ে সেবা কার্যক্রম চালিয়ে যাওয়ার পরামর্শ দেন।

এদিকে, নার্সদের খোঁজখবর নেয়ায় পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল নার্সেস এসোসিয়েশনের সভপতি শামীমা নাসরিন ও সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক। তারা বলেন, মন্ত্রীর আন্তরিকতা ও নার্সদের নিরাপত্তা নিশ্চিতে তাঁর দেওয়া আশ্বাসে সিলেটের নার্সরা উজ্জীবিত হয়েছেন। তারা আরো দৃঢ়চেতা মনবল নিয়ে কাজ করার অনুপ্রেরণা পেয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com