banglarchokh Logo

বাড্ডায় শিশু অপহরণের পর হাত-পা বাধা অবস্থায় উদ্ধার,দুই অপহরনকারী গ্রেফতার

আমিনুল ইসলাম বাবু স্টাফ করেসপন্ডেন্ট
বাংলার চোখ
 বাড্ডায় শিশু অপহরণের পর হাত-পা বাধা অবস্থায় উদ্ধার,দুই অপহরনকারী গ্রেফতার

সাত বছরের শিশু কে অপহরনের একদিন পর হাত পারে বাধা মুখ কস্টেব লাগানো অবস্থা থেকে উদ্ধার করলো বাড্ডা থানা পুলিশ। 

বাড্ডা থানার পরিদর্শক অপারেশন মোঃ ইয়াসিন গাজী বলেন, গতকাল বুধবার বিকালে অত্র থানাধীন সাতার কুল এলাকা থেকে অপহরন করে নিয়ে যায়। পরে তার পরিবারের কাছ থেকে পাঁচ লাখ টাকা দাবি করেন অপহরনকারীরা। বিষয় টি শিশুটির বাবা পুলিশের কাছে অভিযোগ করেন। পরে আমরা মোবাইল প্রযুক্তির মাধ্যমে তাদের অবস্থান সনাক্ত করে বৃহস্পতিবার (২১মে) বিকালে সেখানে অভিযান চালিয়ে অত্র থানাধীন একটি নির্জন এলাকায় মগারদিয়া নামক এলাআটকা থেকে অক্ষত অবস্থায় শিশুটিকে উদ্ধার করা হয়। শিশুটির মুখে কস্টেব লাগানো হাত পারে বাধা অবস্থায় ছিল। অপহরণ কারী দুজনকে আটক করা হয়।

তিনি বলেন, শিশুটির বাবা রিকশার গ্যারেজ মালিক। সাতারকুলে তাদের বাসা। অপহরনকারী রা হচ্ছে, জাহিদ (২০) ও আব্দুল জলিল (১৯)।  তারা দু`জন ই রিকশা চালক। অপহরনকারী রা দীর্ঘ দিন যাবত শিশুটির বাবার গ্যারেজ থেকে ভাড়ায় রিকশা চালাতো। সেখান থেকে তাদের মধ্যে পরিচয় হয়।

তিনি আরও বলেন, গ্রেফতার কৃতদের জিজ্ঞেসা বাদ চলছে। অপহরনকারী রা কি এভাবেই বিভিন্ন এলাকায় দীর্ঘদিন থেকে অপহরন করাই কি তাদের প্রকৃত পেশা কিনা। তাও ক্ষতিয়ে দেখা হচ্ছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com