banglarchokh Logo

প্রয়াত ফটোসাংবাদিক মিজানুর রহমান খানের পরিবারকে ৫০ হাজার টাকা সহায়তা দিলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী

ডেস্ক রিপোর্ট
বাংলার চোখ
 প্রয়াত ফটোসাংবাদিক মিজানুর রহমান খানের পরিবারকে ৫০ হাজার টাকা সহায়তা দিলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বাংলাদেশ ফটো জার্ণালিস্ট এসোসিয়েশনের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এবং দৈনিক বাংলাদেশ খবর পত্রিকার জ্যেষ্ঠ ফটো সাংবাদিক (আলোকচিত্রী) মরহুম এম মিজানুর রহমান খানের পরিবারকে ৫০ হাজার টাকা নগদ সহায়তা প্রদান করেছেন।
নৌপরিবহন মন্ত্রণালয়ের পক্ষ থেকে আজ এ অর্থ প্রদান করা হয়। মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম খান
ধানমন্ডির জিগাতলাস্থ মরহুমার বাসভবনে পরিবারের নিকট এ অর্থ পৌঁছে দেন।
উল্লেখ্য, মিজানুর রহমান খান গতকাল মারা যান (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মরহুমের ছোট ভাই মাহিদুর রহমান খান জানান, তাঁর ভাইয়ের কিডনী জটিলতা ছিল। মাঝে মাঝে জ্বর হতো। কয়েকদিন ধরে জ্বর থাকায় করোনা পরীক্ষার জন্য সকালে তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) স্থাপিত বুথে নমুনা দিতে যান। সেখানে অসুস্থ হয়ে পড়লে তাঁকে হাসপাতালে নেয়া হয়। ডাক্তাররা জানান, তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে।
মিজানুর রহমান খান স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তাঁকে গতকাল রায়ের বাজার বধ্যভূমির পাশের কবরস্থানে দাফন করা হয়েছে।
মিজানুর রহমান খান পেশাগত দায়িত্বের মাধ্যমে নৌপরিবহন মন্ত্রণালয় এবং এর আওতাধিন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) ও বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসি) এর বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের আলোকচিত্র ধারণ ও প্রচারে সহায়তা করেছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com