banglarchokh Logo

১০ হাজার পরিবারে বিএনপি নেতা তালুকদার খোকনের খাদ্য সামগ্রী বিতরণ

এস. এম. রাসেল, মাদারীপুর
বাংলার চোখ
 ১০ হাজার পরিবারে বিএনপি নেতা তালুকদার খোকনের খাদ্য সামগ্রী বিতরণ

মাদারীপুরের কালকিনিতে ১০ হাজার অসহায় ও লকডাউনে গৃহবন্দি অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন বিএনপির কেন্দ্রীয় নেতা আনিসুর রহমান তালুকদার খোকন। এরই মধ্যে ব্যক্তিগত উদ্যোগে তার নির্বাচনী এলাকায় (মাদারীপুর-৩) ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেছেন বিএনপির ত্যাগী, পরিক্ষীত ও বার বার কারা নির্যাতিত, গুম ফেরত এই সাবেক ছাত্রনেতা।

কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকন জানান, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দরিদ্র, অসহায় ও করোনায় কর্মহীন হয়ে পড়া মানুষকে তিনি এই সহায়তা দিচ্ছেন। ইতোমধ্যে একটি পৌরসভা ও সাতটি ইউনিয়নে সাড়ে তিন হাজার পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ শেষ করেছেন। বাকি পরিবারগুলোকে পর্যায়ক্রমে দেওয়া হবে। গত ১৮ এপ্রিল তার পক্ষ থেকে ডাসার ইউনিয়নে, ২৩ এপ্রিল কালকিনি পৌরসভায়, ২৬ এপ্রিল ও ১০ মে কাজী বাকাই ইউনিয়ন, ৩০ এপ্রিল বালিগ্রাম ইউনিয়ন, ১ মে ঝাউদি ইউনিয়ন, ১১ ও ১৩ মে গোপালপুর ইউনিয়ন, ১৬ মে ঘটমাঝি ইউনিয়ন, ১৮ মে মাদারীপুর সদর পৌরসভা ও কালকিনির কয়ারিয়া ইউনিয়নে মোট ৩ হাজার ৫০০ পরিবারের মধ্যে খাদ্য বিতরণ সম্পন্ন করেছেন।

তালুকদার খোকন আরও জানান, আজ ২১ মে (বৃহস্পতিবার) লক্ষ্মীপুর, ২২ মে মস্তফাপুর এবং ২৩ মে সাহেবরামপুর ইউনিয়নে আর ১ হাজার ৫০০ পরিবার এবং ঈদের পরে আরও ৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com