banglarchokh Logo

টঙ্গীতে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে শিশু গণধর্ষণের আসামি নিহত

সুজন সারোয়ার,টঙ্গী
বাংলার চোখ
 টঙ্গীতে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে শিশু গণধর্ষণের আসামি নিহত

গাজীপুর নগরীর টঙ্গীতে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে চাঞ্চল্যকর শিশু চাঁদনী (৭) গণধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি আবু সুফিয়ান (২১) নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত ১১টায় মধুমিতা রেলগেইট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর এলাকাবাসি আনন্দ মিছিল করেছে।

র‌্যাব-১ গাজীপুর (পোড়াবাড়ি) ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গত ১৬ মে গণধর্ষণের পর হাত পা ভেঙে শ্বাসরোধে হত্যা করা হয় ওই মাদ্রাসা শিক্ষার্থী শিশুটিকে। হত্যার ঘটনায় থানায় মামলা করে শিশুটির পরিবার। ঘটনার দুই দিন পর মামলার অন্যতম আসামি নিলয় (১৫) নামে এক কিশোরকে গ্রেফতার করে র‌্যাব। পরে গোপন সংবাদের ভিত্তিতে মামলার প্রধান আসামিকে গ্রেফতারের জন্য টঙ্গীর উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করা হয়।
এ সময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে সুফিয়ান। র‌্যাবও পাল্টা গুলি চালালে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করে র‌্যাব।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com