banglarchokh Logo

কলাপাড়ায় অতিদরিদ্র ও দুস্থ মানুষের মাঝে পাথওয়ের ঈদ উপহার বিতরন

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি
বাংলার চোখ
 কলাপাড়ায় অতিদরিদ্র ও দুস্থ মানুষের মাঝে পাথওয়ের ঈদ উপহার বিতরন

।পটুয়াখালীর কলাপাড়ায় অতিদরিদ্র ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার বিতরন করেছে পাথওয়ে নামের একাট বেসরকারী উন্নয়ন সংস্থা। শুক্রবার দুপুরে কলাপাড়া প্রেসক্লাব চত্বরে মানুষের হাতে সেমাই, চিনি, দুধসহ ঈদ সামগ্রী তুলে দেন কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার। এসময় প্রেসক্লাব সভাপতি হুমায়ূন কবীর, সাধারন সম্পাদক এস এম মোশারফ হোসেন মিন্টু, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক নেছারউদ্দিন আহমেদ টিপু,সাংবাদিক অমল মুখার্জী, রির্পোটার্স ইউনিটির সাবেক সভাপতি কবির তালুকদার, সাধারন সম্পাদক মো.ফরিদ উদ্দিন বিপু, পাথওয়ের কলাপাড়া প্রতিনিধি উত্তম কুমার হাওলাদারসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
পাথওয়ের নির্বাহী পরিচালক মো.শাহিন জানান, করোনা মহামরীর কারনে মানুষ অসহায় হয়ে পড়েছে। এর পর উপকূলের উপরদিয়ে ঘূর্ণিঝড় অম্ফান । এ কারনে কলাপাড়ার মানুষ ক্ষতিগ্রস্থ হয়। তাই পাথওয়ের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ ও দুস্থ মানুষের মাঝে সামান্য এ ঈদ উপহার বিতরন করা হয়েছে। পাথওয়ে`র সংকটাপন্ন মানুষের পাশে দাঁড়ায়। ইতোমধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত গণমাধ্যম কর্মীদের ফ্রী এ্যাম্বুলেন্স সেবা চালু করা হয়েছে। তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com