banglarchokh Logo

করোনায় শিক্ষা প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ঠেলে দিতে পারিনা: প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

এম. রফিক, কুড়িগ্রাম প্রতিনিধি
বাংলার চোখ
 করোনায় শিক্ষা প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ঠেলে দিতে পারিনা: প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

চলতি করোনা পরিস্থিতিতে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিয়ে আমাদের আগামী প্রজন্মের শিক্ষার্থীদের তো আর ধব্বংসের মুখে ঠেলে দিতে পারিনা। মাননীয় প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন, যে পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার একটি তারিখ দেয়া হয়েছে সে পর্যন্ত অপেক্ষা করতে হবে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান খোলা হবেনা। এজন্য শিক্ষার্থীদের পড়াশুনার ব্যবস্থা করতে আমাদের সরকার ইতোমধ্যে ঘরে বসে শিক্ষার্থীদের জন্য সংসদ টিভির মাধ্যমে তাদের পড়াশুনা চালিয়ে যাওয়ার ব্যবস্থা নিয়েছে। 

রোববার দুপুরে কুড়িগ্রাম জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বন্যা ও করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ে জেলা প্রশাসনসহ জেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে ধরলা ব্রীজের পাশে রাস্তার ওপর আশ্রয় নেয়া দেড় শতাধিক বানভাসীর মাঝে ত্রাণ বিতরণকালে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো:জাকির হোসেন এসব কথা বলেন।
তিনি বলেন, আজকে সারা বিশ্ব করোনা নিয়ে যখন আতংকিত তখন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী কিন্তু তা নিয়ে আতংকিত নন। তিনি করোনা মোকাবেলায় হাজার হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছেন।
এসময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা প্রশাসক রেজাউল করিম, পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, সিভিল সার্জন ডা:হাবিবুর রহমান, জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা:জাকিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লবসহ জেলার উর্ধতন কর্মকর্তা বৃন্দ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com