banglarchokh Logo

আজর ফকিরের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী

স্টাফ করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ
বাংলার চোখ
 আজর ফকিরের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী

গোপালগঞ্জে আজর ফকিরের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। সদর উপজেলার বনগ্রামবাসী এ মানববন্ধন কর্মসূচী পালন করে।

আজ শুক্রবার সকাল ১১ টায় বনগ্রাম বাজারে কংশুর-বলাকইড় সড়কের উপর দাঁড়িয়ে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এ সময় হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বিভিন্ন ধরনের লেখা প্লাকার্ড প্রদর্শন করা হয়। এ মানববন্ধনে বনগ্রামের গ্রামের শতাধিক গ্রামবাসী অংশ নেন।

মানববন্ধন চলাকালে নিহতের বড় ভাই মো: ইনসান ফকির এবং এলাকাসী মো: জাফর ফকির বক্তব্য রাখেন। এ সময় বক্তরা আজর ফকিরের হত্যাকালদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান।

প্রসঙ্গত, গত ১৩ এপ্রিল জুয়ার আসর ভেঙ্গে দেয়াকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আজর ফকির (৫০) মারা যান। এ ঘটনায় নিহতের ভাই খলিল ফকির বাদী হয়ে ৪৮ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ১’শ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com