banglarchokh Logo

বাংলাবান্ধা স্থলবন্দর ১ দিন কমিয়ে ৬ দিন বন্ধ ঘোষণা

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি
বাংলার চোখ
 বাংলাবান্ধা স্থলবন্দর ১ দিন কমিয়ে ৬ দিন বন্ধ ঘোষণা

 পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরে ১ দিন কমিয়ে টানা ৭ দিন পরিবর্ততে ৬ দিন আমদানি-রফতানি বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। বন্দরে পচনশীল খাদ্যদ্রব্য তথা বিপুল পরিমান ভুট্রা, আদা, ডাল এর গাড়ি আটকে যাওয়ায় একদিন ছুটি কমিয়ে রিসিডিউল করে ৬ দিন আমদানি-রফতানি বন্ধ ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (২৮ জুলাই) রাতে পঞ্চগড় আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশনের সভাপতি মেহেদি হাসান খান বাবলা এক বিজ্ঞোপ্তির মাধ্যমে বিষটি নিশ্চিত করেন। আগামী বৃহস্পতিবার (৩০ জুলাই) থেকে মঙ্গলবার (০৪ আগস্ট) পর্যন্ত টানা ৬ দিন এ স্থলবন্দরের সব ধরনের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে।

বিজ্ঞোপ্তিতে বলা হয়েছে, আসন্ন ঈদুল আজহা উপলক্ষে গত ২১ জুলাই অ্যাসোসিয়েশনের সিদ্ধান্ত মোতাবেক টানা ৭ দিন আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছিল। খাদ্যদ্রব্যের গাড়ি আটকে যাওয়ায় একদিন ছুটি কমিয়ে রিসিডিউল করা হলো। বুধবার (২৯ জুলাই) বন্দরের কার্যক্রম স্বাভাবিক থাকবে। বৃহস্পতিবার (৩০ জুলাই) থেকে মঙ্গলবার (০৪ আগস্ট) পর্যন্ত ৬ দিন বন্ধ থাকার পর আগামী বুধবার (০৫ আগস্ট) থেকে আগের মত যথারীতি আমদানি-রফতানির ব্যবসায়িক কার্যক্রম চলবে। এই ছুটির সময়ে বন্দরের স্বাভাবিক কার্যক্রম সরকারী নিয়মানুযায়ী চলবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com