banglarchokh Logo

ন্যু-ক্যাম্পে খেলতে নারাজ নাপোলি

বাংলার চোখ
 ন্যু-ক্যাম্পে খেলতে নারাজ নাপোলি

স্পেনে নতুন করে করোনা সংক্রমণ বাড়ায় আতঙ্ক বেড়েছে নাপোলি শিবিরে। তাই বার্সেলোনায় গিয়ে চ্যাম্পিয়নস লিগের ম্যাচ খেলতে চাইছে না তারা। করোনা সংক্রমণ এড়াতে ম্যাচটি ন্যু-ক্যাম্পের পরিবর্তে লিসবন বা জার্মানিতে খেলতে চায় ইতালির ক্লাবটি।

বার্সেলোনায় গিয়ে খেলা নিয়ে উদ্বেগ প্রকাশ করে নাপোলির প্রেসিডেন্ট আউরেলিয়ো দি লরিয়েন্টিস বলেন, ‘স্পেন থেকে ভয়ংকর সব খবর কানে আসছে। অথচ ওরা এমন একটা ভান করছে, যেন কিছুই হয়নি। আমাদের এখন একটা কথাই মনে হচ্ছে, কোনোভাবেই বার্সেলোনায় গিয়ে খেলা ঠিক হবে না। তার চেয়ে পর্তুগাল, জার্মানি বা জেনেভায় খেলা অনেক নিরাপদ।’

আগামী ৮ আগস্ট ন্যু ক্যাম্পে বার্সার বিপক্ষে খেলবে নাপোলি। শেষ ষোলোর প্রথম লেগে ১-১ গোলে ড্র করেছে বার্সা-নাপোলি। এবার যারা জিতবে, তারাই যাবে পর্তুগালে কোয়ার্টার ফাইনাল খেলতে।

এদিকে, ফাঁকা মাঠে খেলা হবে বলে দুদলের সংক্রমণের বিষয়টি আমলে নিচ্ছে না কাতালান সরকার। তাই নানা রকম আশ্বাস দিয়ে যাচ্ছে তারা। তবে নাপোলির সভাপতি তাদের আশ্বাসে আস্থা রাখছেন না। তাঁর কথায়, ‘ওরা (উয়েফা) তো আগেই ঠিক করেছে, চ্যাম্পিয়নস লিগের চূড়ান্ত পর্ব পর্তুগালে করবে। আর ইউরোপা লিগ জার্মানিতে। আমরা চাই, এই দুদেশের যেকোনো জায়গায় খেলতে। তাতে আমাদের কোনো সমস্যা নেই।’

‘আমার মাথাতেই আসছে না, এত বড় সমস্যার মধ্যে থাকা একটা শহরে গিয়ে আমাদের কেন খেলতে বাধ্য করা হচ্ছে,’ যোগ করেন নাপোলির মালিক।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com