banglarchokh Logo

৮টি গরু ও ১৭ টি ছাগল কুরবানি দিয়ে মাংস বিতরণ করলেন “ডু সামথিং ফাউন্ডেশন”

বাংলার চোখ
 ৮টি গরু ও ১৭ টি ছাগল কুরবানি দিয়ে মাংস বিতরণ করলেন “ডু সামথিং ফাউন্ডেশন”

ঈদের আনন্দ ভাগাভাগি করতে “ডু সামথিং ফাউন্ডেশন” নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্দ্যোগে ঢাকা, সাতক্ষীরা, খুলনা, নোয়াখালী, সিরাজগঞ্জ, বগুড়া, গাইবান্ধা, নীলফামারী, কুড়িগ্রাম জেলায় ৮ টি গরু ও ১৭ টি ছাগল কুরবানী করা হয় । কুরবানীর পশুর মাংস কাটার পরে প্যাকেট করে মাংস ও খাবার সামগ্রী, অসহায়. নিম্ন আয় ও বন্যায় পানিবন্দি কয়েক হাজার মানুষের বাড়ী বাড়ী পৌছে দেয়া হয় ।

এ মাংস বিতরন কার্যক্রমে সিরাজগঞ্জ জেলার দায়িত্বে ছিলেন ডু সামথিং ফাউন্ডেশনের পরিচালক ডা. নাজমুল ইসলাম। নীলফামারী জেলার দায়িত্বে ছিলেন ডা. মশিউর রহমান। সাতক্ষীরা জেলার দায়িত্বে ছিলেন মো. শাহিন। খুলনা জেলার দায়িত্বে ছিলেন মো. আজাদ। নোয়াখালী জেলার দায়িত্বে ছিলেন জাকির হোসেন। ঢাকা জেলার দায়িত্বে ছিলেন আব্দুর রহিম ।

গাইবান্ধা জেলার দায়িত্বে ছিলেন জাগো নিউজ ও বাংলা টিভির প্রিতিনিধি জাহিদ খন্দকার ও ভয়েজ অফ আমেরিকার উত্তরাঞ্চল প্রতিনিধি প্রতীক ওমর। কুড়িগ্রাম জেলার দায়িত্বে ছিলেন মো. সোহাগ ও বগুড়া জেলার দায়িত্বে ছিলেন মো. পারভেজ।

ডু সামথিং ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাক্তার নাজমুল ইসলাম জানান, “ডু সামথিং ফাউন্ডেশন” পথশিশু, অসহায় ও নিম্ন আয়ের মানুষদের জীবনমান উন্নয়নে কাজ করে চলছে ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com