banglarchokh Logo

কলাপাড়ায় গনপরিবহনে দু’বাস চালকের অর্থদণ্ড দন্ড

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি
বাংলার চোখ
 কলাপাড়ায় গনপরিবহনে দু’বাস চালকের অর্থদণ্ড দন্ড

পটুয়াখালীর কলাপাড়ায় গনপরিহনে অতিরিক্ত ভাড়া আদায় ও স্বাস্থ্য বিধি না মানায় দু`বাস চালককে ৬ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার দুপুরে পৌর শহরের চৌরাস্তা বাস ষ্ট্যান্ড এলাকায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডল এ দন্ডাদেশ প্রদান করেন। দন্ডপ্রাপ্ত বাস চালকরা হল বরগুনা সদর উপজেলার কেজি স্কুল রোডের মজিবুর রহমান (৪২) ও আমতলী পৌরসভা পৌরশহরের মো.হেলাল (৩২)।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতের বেঞ্চ সহকারী উবাসুয়ে জানান, কুয়াকাটা মহাসড়কে চলমান গনপরিবহনে অতিরিক্ত ভাড়া আদায় ও স্বাস্থ্য বিধি না মানায় ভ্রাম্যমান আদালত বাস চালক মজিবুরকে ৫ হাজার ও হেলালকে ১হাজার টাকা জরিমানা করেন। দন্ডপ্রাপ্তরা তাদের জরিমানার টাকা প্রদান করায় তাদের ছেড়ে দেয়া হয়েছে।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডল বলেন, সংক্রামক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রন ও নির্মূল আইন ২০১৮এর ২৪(১) ধারা ২৪(২) ধারা মতে এ জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান
আদালতের এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com