banglarchokh Logo

গোপালগঞ্জে ১৯’শ ছাড়ালো করোনা রোগীর সংখ্যা

স্টাফ করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ
বাংলার চোখ
 গোপালগঞ্জে ১৯’শ ছাড়ালো করোনা রোগীর সংখ্যা

গোপালগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে ৩৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৯০২ জনে।

সোমবার (১০ আগস্ট) রাতে গোপালগঞ্জ সিভিল সার্জন ডা: নিয়াজ মোহাম্মদ এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১৪ জন, কাশিয়ানী উপজেলায় ১০ জন, কোটালীপাড়া উপজেলায় ৭ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ৫ জন ও মুকসুদপুর উপজেলায় ৩ জন রয়েছে। আক্রান্তদের আইসোলেশন ওয়ার্ডে নেয়ার পশাপাশি পরিবারের সদস্যদের হোম কেয়ারেন্টাইনে রাখা হয়েছে।

তিনি আরো জানান, জেলা থেকে মোট ৮ হাজার ২৩৯ জনের নমুন সংগ্রহ করা হয়েছে। মোট আক্রান্তদের মধ্যে জেলায় ২৯ জনের মৃত্যু হয়েছে। আর একজন করোনা রোগী আত্মহত্যা করেছেন। বাকীদের মধ্যে ১ হাজার ৪৭৭ জন সুস্থ হলেও জেলার বিভিন্ন হাসপাতাল আইসোলেশন ওয়ার্ড ও বাড়ীতে ৩৯৫ জন চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে ডাক্তার, নার্সসহ ১৫৮ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।

করোনা আক্রান্ত ১ হাজার ৯০২ জনের মধ্যে সদর উপজেলায় ৬৭১ জন, কাশিয়ানী উপজেলায় ৩২৩ জন, কোটালীপাড়া উপজেলায় ৩১৯ জন, মুকসুদপুর উপজেলায় ৩০৬ জন ও টুঙ্গিপাড়া উপজেলায় ২৮৩ জন রয়েছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com