banglarchokh Logo

রাজধানীতে পৃথক ঘটনায় তরুণীসহ দুই জনের মৃত্যু

আমিনুল ইসলাম বাবু স্টাফ করেসপন্ডেন্ট
বাংলার চোখ
 রাজধানীতে পৃথক ঘটনায় তরুণীসহ দুই জনের মৃত্যু

রাজধানীতে পৃথক ঘটনায় তরুণীসহ দুই জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

মৃতরা হচ্ছেন, গুলশানে আতুরী মারমা (১৭) ও বাড্ডায় সজল হোসেন (২৩)।

ময়নাতদন্তের জন্য তাদের মৃতদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ।

গুলশান থানার উপ-পরিদর্শক এসআই মোঃ সাদেক মিয়া জানিয়েছেন আজ বেলা সাড়ে এগারোটায় গুলশান ১,এর ১৪০ নম্বর রোডের এক নম্বর বাসার তত্বীয় তলার ফ্লাট থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। আইনি প্রকৃয়া শেষে মর্গে পাঠানো হয়। পরিবারের বরাদ দিয়ে তিনি জানান, মৃতের বাবার সহিত টাকা পয়সা নিয়ে মনমালিন্যের কারনে আতরী মারমা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। এ ছাড়াও অন্য কোন কারন রয়েছে কিনা তা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে জানা যাবে বলেও জানান তিনি।

খাগড়াছড়ি জেলার গুইমারী উপজেলার সিন্দুকছড়ী গ্রামের আজব এর মেয়ে।

অপরদিকে, বাড্ডা থানার উপ-পরিদর্শক এসআই শাহ আলম জানান, বাড্ডা ডিআইটি প্রজেক্ট এর ৪ নম্বর রোডের ল-৪০/২/এ, টিনসেট বাসা থেকে সকাল সোয়া নয় টার সময়ে মৃতের বড় ভাই মনির হোসনের সনাক্তে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। সজল কেএফসি নামে একটি ফাস্টফুড দোকানে কাজ করতো। কি কারনে সে গলায় ফাঁস লাগিয়েছে, সে ব্যাপারে কিছু জানাযায় নি। সজল তার দাদীর বাসায় থাকতো। তিনি বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারন জানাযাবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com