banglarchokh Logo

সাভারে অপহরণ ও চাঁদাবাজির মামলায় কথিত সাংবাদিক গ্রেফতার

সাভার প্রতিনিধি
বাংলার চোখ
 সাভারে অপহরণ ও চাঁদাবাজির মামলায় কথিত সাংবাদিক গ্রেফতার

সাভারে পোশাক শ্রমিককে তুলে নিয়ে আটকে রেখে মুক্তিপণ আদায় ও চাঁদাবাজির অভিযোগে সিদ্দিকুল ইসলাম ওরফে রিপন নামে এক কথিত সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৯ আগস্ট) দুপুরে তাকে সাভার মডেল থানা থেকে আদালতে পাঠানো হয় । এরআগে মঙ্গলবার রাতে তাকে সাভারের হেমায়েতপুর থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সিদ্দিকুল ইসলাম ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানার কমলাপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে। বর্তমানে সে সাভারের তেতুলঝোড়া বসবাস করে আসছিল। সে নিজেকে একটি পত্রিকার সাংবাদিক বলে দাবী করে আসছিল।

এ বিষয়ে বাদীর বরাত দিয়ে সাভার মডেল থানার হেমায়েতপুর ট্যানারি ফাঁড়ি ইনচার্জ ও পুলিশ পরিদর্শক জাহিদুল ইসলাম জানান, গত ১৬ আগস্ট দিবাগত রাতে হেমায়েতপুরের রাজফুলবাড়িয়া এলাকা থেকে খোকন মিয়া নামে এক পোশাক শ্রমিককে কৌশলে তুলে নিয়ে অভিযুক্ত কথিত সাংবাদিক সিদ্দিকসহ ৬ জন তাকে নিয়ে মারধর ও মুক্তিপণ আদায় করে। পরে খোকনকে বাঁচাতে তার স্ত্রী আসামীদের ৩০ হাজার টাকার ব্যাংক চেক ও নগদ বিকাশের মাধমে ৬হাজার২০০ টাকা দেয় ও নগদ ৪০০০টাকা নেয়। এঘটনায় ভুক্তভোগী থানায় লিখিত অভিযোগ করে। পরে পুলিশ তদন্ত করে মামলা রুজু করে।

এ ঘটনায় সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ জানান, বিষয়টি তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়া হয়েছে। এ ঘটনায় একজন গ্রেফতার করা হয়েছে ও বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এধরনের অপরাধে যারাই করবে তাদের আইনের আওতায় আসতে হবে বলেও জানান এই কর্মকর্তা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2022 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com