banglarchokh Logo

দ্বিতীয় ওয়েব সিরিজে তানভীর

বিনোদন ডেস্ক
বাংলার চোখ
 দ্বিতীয় ওয়েব সিরিজে তানভীর

দ্বিতীয়বারের মতো একটি ওয়েব সিরিজে কাজ করেছেন টিভি নাটক ও বিজ্ঞাপনের অতি সুপরিচিত মুখ গোলাম কিবরিয়া তানভীর।নাম ‘শিকল’। এটি পরিচালনা করেছেন সঞ্জয় সমাদ্দার। সেখানে তানভীরের বিপরীতে অভিনয় করেছেন হালের জনপ্রিয় টিভি তারকা তানজিন তিশা।

এই ওয়েব সিরিজটিতে তানভীরের চরিত্রটির নাম অভি। অন্যদিকে, তিশাকে দেখা যাবে নন্দিনী চরিত্রে। এটি প্রযোজনা করেছে বঙ্গবিডি। ওয়েব সিরিজটি শিগগিরই ওটিটি প্লাটফর্ম বিঞ্জ-এ প্রচার হবে বলে জানান তানভীর।

এই অভিনেতা বলেন, ‘শিকল’ আমার অভিনীত দ্বিতীয় ওয়েব সিরিজ। এর গল্পটি বেশ চমৎকার। আমি সব সময় ব্যতিক্রম গল্পে কাজ করার চেষ্টা করি। প্রতিটি চরিত্রে নিজেকে ভিন্ন ভাবে উপস্থাপনের চেষ্টা থাকে। এই ওয়েব সিরিজের গল্প ও আমার চরিত্রটি তেমনই। আশা করি, এটি দর্শক পছন্দ করবেন।’

ওয়েব সিরিজের পাশাপাশি তানভীর এরইমধ্যে শেষ করেছেন দুটি নাটকের কাজ। সেগুলো হচ্ছে গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘জীবন এত ছোট কেন’, আলী সুজন পরিচালিত ‘এখানে রাত হয়ে যায়’। নাটক দুটি শিগগিরই পৃথক দুটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

পাশাপাশি এ বছর চলচ্চিত্রেও অভিষেক হতে চলেছে তানভীরের। পিয়াল আহমেদের প্রযোজনায় এবং রায়হান রাফির পরিচালনায় ‘স্বপ্নবাজি’ ছবিটিতে অভিনয় করছেন তিনি। এই ছবিতে তানভীরের সহশিল্পীরা হলেন সিয়াম আহমেদ, মাহিয়া মাহী ও পিয়া জান্নাতুলের মতো তারকারা।

দেশে করোনাভাইরাস হানা দেয়ার আগেই এই ছবিটির ‍শুটিং শুরু হয়েছিল। পরে দেশব্যাপী লকডাউন ঘোষণার ফলে আটকে যায় শুটিং। করোনার সংক্রমণ আরও কিছুটা কমলে ‘স্বপ্নবাজী’র কাজ আবার শুরু হবে বলে জানান তানভীর।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com