banglarchokh Logo

খুন করে পালানোর সময় আটক ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি
বাংলার চোখ
 খুন করে পালানোর সময় আটক ৩

চালককে খুন করে ইজিবাইক নিয়ে পালিয়ে যাওয়ার সময় তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। রবিবার মধ্যরাতে ফতুল্লার বক্তাবলী ফেরিঘাট এলাকায় ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত চালকের নাম বেলাল মিয়া। তিনি রংপুর জেলার পীরগঞ্জ থানার কাদিরাবাদ এলাকার সেকান্দার আলীর ছেলে। তিনি ফতুল্লার মুসলিমনগর এলাকার শাহী মসজিদের পাশে হালিম মিয়ার বাড়িতে পরিবার নিয়ে ভাড়া বাসায় বসবাস করে ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) সঞ্জয় সরকার জানান, রাত সাড়ে ১২টার দিকে একদল ছিনতাইকারী চালক বেলালকে ছুরিকাঘাত করে হত্যা করে লাশ বুড়িগঙ্গা নদীর তীরে ফেলে দেয়। এরপর ইজিবাইক নিয়ে পালানোর সময় বেলালের এক বন্ধু তা দেখে তিনজনকে আটক করে। তখন বেলালের বিষয় জানতে চাইলে আটক তিনজন দৌড়ে পালানোর চেষ্টা করে।

এ সময় তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে ছিনতাইকারীদের আটক করে পিটুনি দিলে তারা নদীর তীরে নিয়ে পড়ে থাকা বেলালের মৃতদেহ দেখিয়ে দেয়। এরপর থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। অন্যদিকে আটক করা হয় ছিনতাইকারীদের। তবে তাদের নাম-পরিচয় শনাক্ত করা যায়নি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com