banglarchokh Logo

জাহাঙ্গীরের ‘দুটি মন’-এ তানহা

বিনোদন ডেস্ক
বাংলার চোখ
 জাহাঙ্গীরের ‘দুটি মন’-এ তানহা

‘দুটি মন’ শিরোনামে নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন এজেডএম জাহাঙ্গীর কবির ও মুন। কামরুল নান্নুর কথায় গানটির সুর ও সংগীত করেছেন মো. রবিন ইসলাম।

সম্প্রতি সিজানুর রহমান মিজানের পরিচালনায় গানটির নান্দনিক একটি মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। গানটি গাওয়ার পাশাপাশি সেখানে মডেলও হয়েছেন শিল্পী জাহাঙ্গীর কবির। তার সঙ্গে জুটি বেঁধেছেন মডেল তানহা চৌধুরী।

এই গানটির মাধ্যমেই আরএসএল মিডিয়া প্রডাকশনের ইউটিউব চ্যানেল নতুনভাবে যাত্রা করবে বলে জানালেন শিল্পী জাহাঙ্গীর। তিনি বলেন, ‘গানের কথার সঙ্গে মিল রেখে মিজান ভাই দারুণ একটি ভিডিও নির্মাণ করেছেন। দর্শকের চাহিদার কথা মাথায় রেখেই এটি নির্মিত হয়েছে। সর্বোচ্চ দেয়ার চেষ্টা করেছি। আশা করি, আমার প্রথম গান দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।’

গানটির কোরিওগ্রাফি করেছেন মো. মঞ্জুর আহমেদ। এই গানটির মাধ্যমে আরএসএল প্রডাকশনের ইউটিউব চ্যানেল যাত্রা শুরু করলেও ধারাবাহিকভাবে চ্যানেলটিতে মিউজিক ভিডিও, ওয়েব সিরিজ ও নাটক প্রচার হবে বলে জানান আরএসএল কর্তূপক্ষ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2020 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com