banglarchokh Logo

মিরসরাইয়ে শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক বিতরণ করবে ক্লিফটন গ্রুপ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
বাংলার চোখ
 মিরসরাইয়ে শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক বিতরণ করবে ক্লিফটন গ্রুপ

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মিরসরাইয়ের সকল শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের মাঝে এক লক্ষ ৫০ হাজার মাস্ক বিতরণ করবে ক্লিফটন গ্রুপ। মাস্ক বিতরণের অংশ হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমানের হাতে ক্লিফটন গ্রুপের পক্ষ থেকে ৪০,০০০ (চল্লিশ হাজার) মাস্ক এবং ৪০০০ (চার হাজার) পিস টি-শার্ট তুলে দেওয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন ক্লিফটন গ্রুপের কর্মকর্তা এ জেড এম সাইফুল ইসলাম টুটুল, স্বেচ্ছাসেবী সংস্থা শান্তিনীড় সভাপতি আশরাফ উদ্দিন সোহেল, দুর্বারের প্রতিষ্ঠাতা সভাপতি হাসান সাইফ উদ্দিন।
ক্লিফটন গ্রুপের কর্মকর্তা এজেড এম সাইফুল ইসলাম টুটুল বলেন, মিরসরাইয়ের প্রাথমিক বিদ্যালয়, কিন্ডার গার্টেন, হাই স্কুল, মাদরাসা, কওমী মাদরাসা, কলেজের শিক্ষার্থী, শিক্ষকের জন্য সর্বমোট ১ লক্ষ ৫০ হাজার পিস মাস্ক বিতরণ করা হবে। প্রাথমিক ভাবে ৪০ হাজার মাস্ক ইউএনও’র হাতে তুলে দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে বাকী মাস্কগুলো প্রদান করা হবে। মিরসরাই উপজেলা প্রশাসন ও সম্মিলিত স্বেচ্ছাসেবী সংস্থার সহায়তায় মাস্কগুলো বিতরন করা হবে।
তিনি আরো বলেন, উপজেলা পরিষদে ২০ হাজার এবং মিরসরাই পৌরসভায় ১০ হাজার মাস্ক বিনামূল্যে বিতরণের জন্য প্রদান করা হবে।
প্রসঙ্গত : চলতি বছরের মার্চ মাসে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে গেলে সামাজিক সচেতনতা সৃষ্টিতে ক্লিফটন গ্রুপের উদ্যোগে ৪০ হাজার লিপলেট, ১৪ লাখ মাস্ক; চিকিৎসক, সাংবাদিক ও প্রশাসনিক কর্মকর্তাদের মাঝে ৫ হাজার পিপিই, ২ লাখ ২০ হাজার টিশার্ট বিতরণ করে ক্লিফটন গ্রুপ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com