banglarchokh Logo

নতুন শুরুর জন্য মাশরাফীর শুভকামনা

স্পোর্টস ডেস্ক
বাংলার চোখ
 নতুন শুরুর জন্য মাশরাফীর শুভকামনা

গত বছর মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে নেতৃত্ব থেকে সরে দাঁড়ান মাশরাফী বিন মোর্ত্তজা। তবে আন্তর্জাতিক ক্রিকেট চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছিলেন তিনি। কিন্তু ২০২৩ বিশ্বকাপকে সামনে রেখে তরুণদের সুযোগ করে দিতে সাবেক অধিনায়কে দলে নেওয়া হয়নি।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দলে সুযোগ না পেলেও খেলোয়াড়দের শুভকামনা জানাতে ভুলেননি মাশরাফী। আজ মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিনি লিখেছেন, ‘বাংলাদেশের ক্রিকেট-ভক্তদের দীর্ঘদিনের অপেক্ষার অবসান হয়েছে। প্রিয় ক্রিকেট দল কাল মাঠে নামছে। পুরো দলের প্রতি রইল শুভকামনা। তামিম ইকবাল খানের জন্য রইল স্পেশাল ভালোবাসা ও দোয়া। সব চাপকে বুড়ো আঙুল দেখিয়ে সবসময়ের মতো বিজয়ী হয়ে আসবে এই দোয়াই করছি। নতুন শুরুর জন্য শুভকামনা। আওয়াজ একটাই–বাংলাদেশ।’

এদিকে সম্প্রতি বিসিবির আয়োজনে পাঁচটি দল নিয়ে অনুষ্ঠিত বঙ্গবন্ধু কাপে চোটের কারণে শুরুতে ছিলেন না মাশরাফী। পরে খেলে দারুণ পারফরম্যান্স দেখান তিনি। জেমকন খুলনাকে ফাইনালে তুলতে রাখেন গুরুত্বপূর্ণ অবদান। প্রথম কোয়ালিফায়ারে ক্যারিয়ারের সেরা পাঁচ উইকেট নিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে জায়গা পাওয়ার জোর দাবি জানান তিনি। কিন্তু শেষ পর্যন্ত দলে নেওয়া হয়নি বাংলাদেশ দলের সাবেক এই অধিনায়ককে।

আগামীকাল বুধবার শুরু হচ্ছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ২২ জানুয়ারি একই ভেন্যুতে দ্বিতীয় ম্যাচটি হবে। তৃতীয় ওয়ানডে এবং প্রথম টেস্ট চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে যথাক্রমে ২৫ জানুয়ারি এবং ৩-৭ ফেব্রুয়ারি হবে। ১১ ফেব্রুয়ারি দুই দলের মধ্যকার শেষ টেস্ট মিরপুরে অনুষ্ঠিত হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com