banglarchokh Logo

কলাপাড়ায় আধুনিক পদ্ধতিতে ক্ষেতে বীজ রোপনের কার্যক্রম শুরু

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি
বাংলার চোখ
 কলাপাড়ায় আধুনিক পদ্ধতিতে ক্ষেতে বীজ রোপনের কার্যক্রম শুরু

পটুয়াখালীর কলাপাড়ায় এই প্রথমবারের মত আধুনিক পদ্ধতিতে ক্ষেতে বীজ রোপনের কার্যক্রম শুরু হয়েছে। সোমবার শেষ বিকেলে উপজেলার চম্পাপুর ইউনিয়নের মাছুয়াখালী গ্রামে সমলয় চাষাবাদের ব্লক প্রদর্শনীর উদ্বোধন করেন পটুয়াখালী জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী। পটুয়াখালী কৃষি সম্প্রসারন অধিদপ্তর’র উপ-পরিচালক হৃদয়েশ্বর দত্ত’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক, চম্পাপুর ইউপি চেয়ারম্যান রিন্টু তালুকদার।
এসময় কলাপাড়া মুক্তিযোদ্ধা সংসদ’র সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম বন্টিন, উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সীমাসহ ওই গ্রামীন জনপদের প্রায় তিন শতাধিক বোরো ধান চাষী এবং প্রান্তিক কৃষক পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের সঞ্চলনা করেন উপজেলা কৃষি অফিসার আবদুল মান্নান।
শেষে উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে সন্ধ্যায় কৃষিভিত্তিক নানা নাতীর গম্ভীরা ও নৃত্য পরিবেশন করা হয়।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com