banglarchokh Logo

মামুনুল হককে খুলনার আদালতে তোলা হবে রোববার

প্রতিনিধি
বাংলার চোখ
 মামুনুল হককে খুলনার আদালতে তোলা হবে রোববার

দেশের আলোচিত হেফাজত ইসলামের নেতা মাওলানা মামুনুল হককে খুলনা নগরীর সোনাডাঙ্গা থানার একটি বিস্ফোরক মামলায় ২৩(২)২০১৩ আগামী ৫ সেপ্টেম্বর খুলনার অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে হাজির করা হবে।

এর আগে শুক্রবার বিকাল ৪টায় খুলনা কারাগারে তাকে স্থানান্তর করা হয়েছে। এ সময় খুলনার জেলা কারাগারের পার্শ্ববর্তী এলাকা থেকে আদালত চত্বর পর্যন্ত ব্যাপক নিরাপত্তা বেষ্টনী তৈরি করে পুলিশ।

খুলনা জেলা কারাগারের সুপার মো. ওমর ফারুক যুগান্তরকে জানান, নগরীর সোনাডাঙ্গা থানার একটি বিস্ফোরক মামলায় ২৩(২)২০১৩ আগামী ৫ সেপ্টেম্বর তাকে খুলনার অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে হাজির করা হবে। ব্যাপক নিরাপত্তা বেষ্টনীর মধ্যে তাকে আনা হয়েছে। তাকে সেলে রাখা হবে।

কারাগারের জেলার তরিকুল ইসলাম বলেন, কারাগারের মধ্যে মামুনুল হক বিশেষ নজরদারিতে থাকবেন। পাশাপাশি কেএমপি পুলিশ ও র্যা ব-৬ এর সদস্যরা কারাগারের বাইরের এলাকায় নিরাপত্তা বাড়িয়ে দিয়েছে।

জানা যায়, শুক্রবার সকালে গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগার থেকে তাকে খুলনা কারাগারে পাঠানো হয়।

এ বিষয়ে কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার দেলোয়ার পারভেজ জানান, সোনাডাঙ্গা থানার একটি মামলায় আদালতে হাজিরার জন্য মামুনুল হককে খুলনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ১৮ এপ্রিল রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে বেলা ১২টার দিকে মামুনুল হককে গ্রেফতার করা হয়। এরপর তার বিরুদ্ধে বিভিন্ন থানায় নারী ও শিশু নির্যাতন, পুলিশি কাজে বাধা, ভাংচুর ও সন্ত্রাসী কার্যক্রমসহ ২৭টি মামলা দায়ের হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com