banglarchokh Logo

সিনহা হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ নিয়ে গণমাধ্যমে কথা বলা বারণ

প্রতিনিধি
বাংলার চোখ
 সিনহা হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ নিয়ে গণমাধ্যমে কথা বলা বারণ

কক্সবাজারের টেকনাফে আলোচিত মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার নির্ধারিত দ্বিতীয় ধাপের চার দিনের সাক্ষ্যগ্রহণের প্রথম দিন শেষ হয়েছে। তবে এ সাক্ষ্য গ্রহণ নিয়ে সংশ্লিষ্ট আইনজীবীদের গণমাধ্যমে কথা বলার ওপর নিষেধাজ্ঞা দিয়েছেন আদালত।

রোববার (০৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ফরিদুল আলম।

তিনি বলেন, দ্বিতীয় ধাপের প্রথম দিনে মোহাম্মদ আলী সাক্ষ্য দিয়েছেন। তাকে জেরাও করেছেন ১৫ আসামির আইনজীবী। তবে আজকে আদালত উভয় পক্ষকে এ নিয়ে গণমাধ্যমে কথা বলতে নিষেধ করেছেন।

ওসি প্রদীপ কুমার দাশের আইনজীবী রানা দাশ গুপ্ত বলেন, সাক্ষ্যগ্রহণের বিষয়ে মিডিয়া ট্রায়াল করার বিষয়টি আদালতের নজরে এনেছি। আদালত বিষয়টি আমলে নিয়ে কোনো ধরনের মিডিয়ায় বক্তব্য না দিতে সংশ্লিষ্ট সকল আইনজীবীদের নির্দেশ দিয়েছেন।

নির্ধারিত তিনদিনের পর সাক্ষ্যগ্রহণ মূলতবি করে ৫, ৬, ৭ ও ৮ সেপ্টেম্বর দ্বিতীয় ধাপের সাক্ষ্যগ্রহণের দিন ধার্য করেন। যথা নিয়মে এ মামলার ১৫ আসামিকে আজ আদালতে হাজির করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com