banglarchokh Logo

হানিফ ফ্লাইওভারের উপরে মোটরসাইকেল দূর্ঘটনায় ২ জনের মৃত্যু

আমিনুল ইসলাম বাবু স্টাফ করেসপন্ডেন্ট
বাংলার চোখ
 হানিফ ফ্লাইওভারের উপরে মোটরসাইকেল দূর্ঘটনায় ২ জনের মৃত্যু

রাজধানীর ওয়ারী থানাধীন হানিফ ফ্লাইওভারের উপরে মোটরসাইকেল দূর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। তারা হচ্ছেন, মোঃ মাসুম মিয়া(২৮),ও মোঃ নাসির(৩৫)। বুধবার (৮,সেপ্টেম্বর) মধ্য রাতে দিকে ঘটনাটি ঘটে।

সত্যতা নিশ্চিত করেন ওয়ারী থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান। তিনি বলেন, আমরা ট্রিপল নাইনে সংবাদ পেয়ে হানিফ ফ্লাইওভারের উপরে রাজধানী সুপার মার্কেট সংলগ্ন মসজিদের (বরাবর) সামনে মোড় থেকে দুজন কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরিক্ষা নিরিক্ষার পর মৃত ঘোষণা করেন।
তিনি বলেন, খোঁজ খবর নিয়ে জানাগেছে তারা দু`জন মোটরসাইকেলে করে দ্রুত গতিতে গুলিস্তানের দিকে যাওয়ার সময়ে ঐ ট্রার্নিংয়ের সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গিয়ে প্রাণ হারিয়েছেন।
দুজনেরই মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।
মৃত মাসুম মিয়ার বন্ধু ও মৃতের ভাই রাশেদ জানিয়েছেন, আমরা পুলিশের কাছে সংবাদ শুনে হাসপাতালে এসে মরদেহ দেখতে পাই। যাত্রাবাড়ীর কাজলার মেম্বার গলির মোঃ কাশেম মিয়ার ছেলে মাসুম। তিনি সুয়ারেজ লাইনের সাব ঠিকাদার ছিলেন। রাজধানীর বিভিন্ন এলাকায় মেইন রোডে সুয়ারেজের কাজ চলছে। আর এ কাজগুলো রাতেই বেশি চলে। তাই তিনি রাতে বাহিরে ছিল।
নাসির সম্পর্কে ইমন বলেন, যতটুকু জানতে পেরেছি তিনি জুরাইন এলাকায় থাকেন। তিনি পুলিশের সোর্সের কাজ করেন। পুলিশ তাদের স্বজনদের সংবাদ দিয়েছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com