banglarchokh Logo

মিরসরাইয়ে ১ মাস ধরে মাদরাসা ছাত্র নিখোঁজ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
বাংলার চোখ
 মিরসরাইয়ে ১ মাস ধরে মাদরাসা ছাত্র নিখোঁজ

মিরসরাইয়ে দারুল উলুম মাদরাসার ছাত্র মো. আশরাফুল ইসলাম (১৩) ১ মাস ধরে নিখোঁজ রয়েছে। সে নোয়াখালী জেলার হাতিয়া থানার জাহাজমারা ইউনিয়নের আমতলী গ্রামের ফরহাদ উদ্দিনের ছেলে। গত ১৪ আগষ্ট ভোরে ফজরের নামাজ পরে মাদরাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। নিখোঁজের প্রায় ২৮দিন পর থানায় জিডি করেছেন মাদরাসা কর্তৃপক্ষ।
দারুল উলুম মাদরাসার (ওয়্যারলেস) পরিচালক হাফেজ মাওলানা মো. শোয়াইব বলেন, মো. আশরাফুল গত ১৪ আগষ্ট ফজরের নামাজ পড়ে মাদরাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সে হেফজ বিভাগের ছাত্র ছিলো। তার নিখোঁজের বিষয়টি তার পরিবারকে জানানো হলেও সে বাড়ি যায়নি বলে জানান। আমরা ভেবেছি সে পরিবারের কাছে রয়েছে, তাই এতদিন থানায় অবহিত করিনি। পরবর্তীতে আশরাফুল ইসলামের পরিবার ও মাদরাসা কমিটির সাথে আলোচনা করে শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে মিরসরাই থানায় একটি নিখোঁজ ডায়েরি (জিডি নং-৯০০) করেছি।
তিনি আরো বলেন, মো. আশরাফুল ইসলাম (১৩) এর উচ্চতা ৪.২ ইঞ্জি, গায়ের রং শ্যামলা, পরনে জুব্বা আর লুঙ্গী ছিলো।
মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, দারুল উলুম মাদরাসার (ওয়্যারলেস) ছাত্র মো. আশরাফুল ইসলাম (১৩) নিখোঁজের বিষয়ে থানায় মাদরাসা পরিচালক একটি নিখোঁজ ডায়েরি করেছেন। তাকে উদ্ধারের বিষয়ে সর্বাত্মক চেষ্টা চালানো হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com