banglarchokh Logo

ডেমরায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ১জন নিহত,৩জন আহত

আমিনুল ইসলাম বাবু স্টাফ করেসপন্ডেন্ট
বাংলার চোখ
 ডেমরায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ১জন নিহত,৩জন আহত

রাজধানীর ডেমরার কোনাপাড়ায় এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সোহেল (৩০)নামের এক যুবক নিহত হয়েছে।এই ঘটনায় আহত হয়েছে আরো তিন জন। আহতরা হলেন, সুমন মিয়া (২৭),সুমন (২৮) ও অভিন (২৯)।

মঙ্গলবার(১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে বারোটার দিকে এই দুর্ঘটনা ঘটে।গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত দেড়টার দিকে সোহেলকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় আরো তিন জন আহত হয়েছে। ঢামেকে চিকিৎসাধীন রয়েছে।

নিহত সোহেলের বন্ধু আনোয়ার ও রাসেল জানান,সোহেলের ছোট ভাই পাভেলের আজ বিয়ের অনুষ্ঠান ছিল।ডেমরার সানারপাড় বিয়ের অনুষ্ঠান শেষ করে ৫ মোটর সাইকেলে কয়েক ‌জন বন্ধু মিলে মোটরসাইকেল নিয়ে এলাকায় ঘুরতে বের হয়।ডেমরার কোনাপাড়া এলাকায় পৌঁছানো মাত্রই দুইটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়ে।এতে দুই মোটরসাইকেল থাকা চারজন গুরুতর আহত হয়।পরে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে ৪ জনকে নিয়ে আসলে চিকিৎসক সোহেলকে তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান,নিহতের বাসা,ডেমরার সানার পাড় এলাকার, আজাদ মিয়ার সন্তান। ভেতর সোহেল এক মেয়ের জনক ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান,মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।বন্ধু আনোয়ার

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com