banglarchokh Logo

তারেক রহমানের বিরুদ্ধে মিডিয়া ভিত্তিহীন বানোয়াট সংবাদ প্রচার করছে: ফখরুল

ডেস্ক রিপোর্ট
বাংলার চোখ
 তারেক রহমানের বিরুদ্ধে মিডিয়া ভিত্তিহীন বানোয়াট সংবাদ প্রচার করছে: ফখরুল

দলের কেন্দ্রীয় কমিটির নেতাদের সাথে ধারাবাহিক মতবিনিময় সভায় দ্বিতীয় দিনে দীর্ঘ সাত ঘণ্টা বৈঠক করেছে বিএনপি নেতারা। বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে সেয়া ৪টায় বৈঠক শুরু হয়ে চলে রাত সাড়ে ১১টা পর্যন্ত। বৈঠক শেষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে বিভিন্ন মিডিয়া ভিত্তিহীন বানোয়াট অসত্য সংবাদ প্রচার করছেন এর তিব্র নিন্দা জানানো হয়েছে। আমরা এধরণের সংবাদ প্রচারের জন্য তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
আমাদের ধারাবাহিক বৈঠক চলছে। আগামীকাল বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় নেতাদের সভা অনুষ্ঠিত হবে। এর পরেও আরেকটি মিটিং করা হবে সেটার সময় এখনও নির্ধারণ করা হয়নি। শনিবারের সভায় তা নির্ধারণ করা হবে।

ফখরুল বলেন, আজকে মূলত আলোচনা হয়েছে দেশের রাজনৈতিক ও সার্বিক পরিস্থিতি নিয়ে। এছাড়া দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজনৈতিক কর্মকৌশল ঠিক করার লক্ষ্যে নেতাদের মতামত জানতে গতকাল থেকে এই ধারাবাহিক বৈঠক শুরু হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com