banglarchokh Logo

বাসায় র‍্যাবের অভিযান, ঘরে বসে ছিলেন চিন্তিত রাসেল

ডেস্ক রিপোর্ট
বাংলার চোখ
 বাসায় র‍্যাবের অভিযান, ঘরে বসে ছিলেন চিন্তিত রাসেল

অবশেষে র‍্যাবের হাতে গ্রেফতার হয়েছেন ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিন। বৃহস্পতিবার বিকালে তাকে রাজধানীর মোহাম্মদপুরের বাসা থেকে গ্রেফতার করে র‍্যাব।

বাসার ভেতরে যখন র‍্যাবের তল্লাশি চলছিল তখন বাইরে আইন-শৃঙ্খলা বাহিনীর বিপুল সদস্যের পাশাপাশি ভুক্তভোগী ও উৎসুক জনতা ভিড় করে। এসময় বাসার ভেতরে কালো টি-শার্ট, জিনস্ প্যান্ট পরিহিত অবস্থায় বসে থাকতে দেখা গেছে ইভ্যালির সিইও রাসেলকে। ঘরের ভেতরেই জুতা পরে বসে থাকা রাসেলকে বেশ চিন্তিত দেখাচ্ছিল। সামনে ছিল পানির বোতল। বিকাল ৫টা২০ মিনিটের দিকে তাকে বাসা থেকে বের করে আনেন র‍্যাব সদস্যরা। পরে তাকে র‍্যাবের গাড়িতে করে সেখান থেকে নিয়ে যাওয়া হয়।

এর আগে, বৃহস্পতিবার দুপুরে রাসেল-শামীমার মোহাম্মদপুরের বাসায় র‍্যাব অভিযান শুরু করে। বেশ কিছুদিন ধরে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির বিরুদ্ধে গ্রাহকদের অর্থ আত্মসাতের অভিযোগ নিয়ে আলোচনা চলছে। প্রতিষ্ঠানটির বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশও করেছেন গ্রাহকরা।

গত বুধবার রাতে গুলশান থানায় আরিফ বাকের নামের এক ভুক্তভোগী ইভ্যালির বিরুদ্ধে মামলার আবেদন করেন। সকালে মামলাটি রুজু হয় বলে জানান গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com